বরিশালে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের বিল্লাবাড়ি এলাকায় সুমি বেগম (৩০) নামের এক গৃহবধূকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বিমানবন্দর থানা পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) বেলা ১১টার দিকে স্বামীর বাড়ি থেকে সুমির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

অভিযোগ, স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় তাকে হত্যা করা হয়েছে।

এক সন্তানের জননী সুমি বেগম নগরীর বিল্লাড়ি এলাকার নয়ন গাজীর স্ত্রী ছিলেন। স্থানীয় সূত্রে জানা গেছে, সুমির সঙ্গে স্বামী নয়ন গাজীর দীর্ঘদিন ধরে কলহ চলছিল। তবে সন্তানের কথা ভেবে সুমি বেগমেকে ধৈর্য্য ধরতে বলতেন মা রিনা বেগম।

নিহত সুমির মা রিনা বেগম অভিযোগ, ২০০৫ সালে সুমির সঙ্গে নয়ন গাজীর বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে এক ছেলে সন্তান হয়। সুখের কোনো কমতি ছিল না। কয়েক মাস আগে নয়ন গাজী পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি জানতে পেরে স্বামীকে নিষেধ করেন সুমি। সুমি জোরালো প্রতিবাদ করলে প্রায়ই মারধর করতো নয়ন গাজী।

রিনা বেগম বলেন, প্রতিবেশীদের কাছে থেকে জেনেছি শুক্রবার রাতে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। প্রতিবেশীরা মারধর ও চিৎকার শুনেছেন। বিমানবন্দর থানা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (এসি) মাসুদ রানা বলেন, সুরতহাল শেষে লাশটি ময়নতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই বিয়োগান্তের ঘটনায় স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *