রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২৭ অপরাহ্ন

বরিশালে রমজানকেন্দ্রীক টিসিবির পন্য বিক্রি

বরিশালে রমজানকেন্দ্রীক টিসিবির পন্য বিক্রি

বরিশালে লকডাউনের মধ্যেও রমজানকেন্দ্রীক পন্য বিক্রি অব্যাহত রেখেছে ট্রেডিং করপোরেশনর অব বাংলাদেশ (টিসিবি)। নগরীর ৮টি পয়েন্টসহ জেলায় মোট ১০০টি এলাকায় ট্রাকে করে ডিলারের মাধ্যমে ৫ ধরনের পন্য বিক্রি করছে তারা। শনিবার থেকে খেজুর বিক্রি করার কথা জানিয়েছেন টিসিবি কর্মকর্তারা।

প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকাল ১১টা থেকে নগরীর নগরভবন, বটতলা, রূপাতলী হাউজিং, আমতলা মোড়, ব্রজমোহন কলেজ মাঠ, কাউনিয়া টেক্সটাইল, চৌমাথা এবং বাঘিয়া মাদ্রাসা চত্তর এলাকায় টিসিবি পন্য বিক্রি শুরু হয়। প্রতিটি কেন্দ্রে দির্ঘ লাইনে দাড়িয়ে টিসিবি পন্য কেনেন ক্রেতারা। ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি ডাল, ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি, ২০ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি পিয়াজ, ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি ছোলা এবং ১০০ টাকা লিটার দরে সর্বোচ্চ ৫ লিটার সয়াবিন তেল বিক্রি করছে ডিলাররা।

করোনা মহামারীর মধ্যেও বাজারের থেকে তুলনামূলক কম দামে নিত্যপন্য কিনতে পেরে খুশী ক্রেতারা। শনিবার থেকে খেজুর বিক্রি করার কথা জানিয়েছেন বরিশাল টিসিবি প্রধান মো. শহীদুল ইসলাম। রমজান উপলক্ষ্যে ১ এপিল থেকে টিসিবির পন্য বিক্রি কার্যক্রম শুরু হয়। চলবে আগামী ৬ মে পর্যন্ত।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech