বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০১:৪১ অপরাহ্ন

ইউপি নির্বাচন: মহিপুরে আ’লীগ প্রার্থীর মনোনয়ন দাখিল, প্রাথী পাচ্ছে না বিএনপি

ইউপি নির্বাচন: মহিপুরে আ’লীগ প্রার্থীর মনোনয়ন দাখিল, প্রাথী পাচ্ছে না বিএনপি

পটুয়াখালীর মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আঃ মালেক আকন্দ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোঃ ফজলু গাজী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া ৯টি ওয়ার্ডের সাধারন আসনে ১জন নারীসহ ৩৭ জন এবং সংরক্ষিত নারী আসনে ৮জন নারী বুধবার নির্বাচন অফিসারের কাছে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তবে মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় পর্যন্ত বিএনপি’র ধানের শীষ প্রতীকের মনোনীত কোন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেননি বলে গতকাল বুধবার বিকালে কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার আবদুর রশিদ নিশ্চিত করছেন।

এর আগে মেয়াদ উত্তীর্ন মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর স্থানীয় সরকার পরিষদের এ নির্বাচনে অংশগ্রহন ইচ্ছুক চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যরা ভোট যুদ্ধে অংশ নেয়ার প্রস্তুতি শুরু করে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলে ২৩ সেপ্টেম্বর ২০২০ মনোনায়ন পত্র দাখিলের শেষ তারিখ, ২৬ সেপ্টেম্বর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ, ৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের তারিখ এবং ২০ অক্টোবর ২০২০ ভোট গ্রহনের তারিখ ঘোষনা করা হয়।

এদিকে মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি’র ধানের শীষ প্রতীক নিয়ে কেউ মনোনয়ন পত্র জমা না দেয়ায় মহিপুরে বিএনপি’র কোন প্রার্থী পাওয়া যায়নি বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তবে স্থানীয় আ’লীগের একটি সূত্র মতে স্বতন্দ্র প্রার্থী ফজলু গাজী বিএনপি’র সমর্থিত প্রার্থী। ধানের শীষ প্রতীকে সাধারন ভোটারদের অনাস্থা ও বিএনপি রাজনীতির মাঠ থেকে ছিটকে পড়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে এ বিষয়ে বিএনপি’র পক্ষ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD