সালমান খান নিলেন ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব

বিনোদন ডেস্ক:

করোনা তাণ্ডবে বাড়ছে মৃত্যুর মিছিল। এই ভাইরাস আতঙ্কে কাঁপছে বিশ্ব। এর মধ্যে ভারতে করোনা মোকাবেলায় চলছে লকডাউন। এই অসময়ে রাষ্ট্রকে ভালোবেসে সরকারকে সহায়তা দিতে এগিয়ে আসছেন দেশটির অনেক তারকা। কেউ দিচ্ছন নগদ টাকা। কেউ আবার অন্য কোনো উপায়ে বড় কোনো ভূমিকা পালন করছেন। খবর হিন্দুস্তান টাইমস এর।

এমন দুঃসময়ে বলিউড ভাইজান খ্যাত সালমান খান নিলেন ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব। এ নায়ক সেচ্ছা গৃহবন্দী থেকেও নিজের পানভেলের ফার্ম হাউসে ‘রাধে’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত ছিলেন। পাশাপাশি গোটা পরিবারকেই নিয়ে গেছেন সেই নিরাপদ আস্তানায়। তবে এই কঠিন অবস্থাতেও সালমানকে ভাবিয়ে তুলেছে ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদের পরিস্থিতি। তাই এই লকডাউনে প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন বলিউডের ভাইজান।

২১ দিনের লকডাউনের জেরে ক্ষতিগ্রস্থ হবেন সিনেমার জুনিয়র টেকনিশিয়ানরা। যারা কিনা সিনেমার সেটে দিনরাত খেটে পরিচালকের ভাবনাকে পর্দায় ফুটিয়ে তুলতে সাহায্য করেন। আর তাই সেসমস্ত স্পটবয়, সেটের দিনমজুরদের সমস্যার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন সালমান খান। এই সুপারস্টারের মানবিক সংস্থা ‘বিইং হিউম্যান’ থেকে বিষয়টি দেখাশোনা করা হবে। দেশ স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত ওইসব দিনে এনে দিনে খাওয়া লোকদের খাবার, স্বাস্থ্যসেবা দেয়া হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *