হা-মিম স্কুল এন্ড কলেজের পরিচালকের বিরুদ্ধে ভিপি রাসেলের পুকুরের মাছ মারার অভিযোগ

হা-মিম স্কুল এন্ড কলেজের পরিচালকের বিরুদ্ধে ভিপি রাসেলের পুকুরের মাছ মারার অভিযোগ

বিশেষ প্রতিনিধি: লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালকের বিরুদ্ধে পুকুরে ময়লা আবর্জনা ফেলে মাছ মারার অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী লালমোহন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ভি.পি রাসেল এ বিষয়ে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস ও সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ প্রদান করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, লালমোহন পৌরসভার ৮ নং ওয়ার্ড হাওলাদার সড়কে অবস্থিত হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পাশে তাঁদের বেশকিছু জমি ও পুকুর রয়েছে। বর্তমানে সেখানে তার বড় বোন বাসা করে কয়েক বছর যাবৎ বসবাস করছেন।
বিগত দু’বছর যাবৎ কলেজের পরিচালক রুহুল আমিন উক্ত জমি কেনার জন্য বিভিন্নভাবে পাঁয়তারা করে ব্যর্থ হয়ে তাদের হয়রানি করা শুরু করেন। তাতেও আশানুরূপ ফল না পেয়ে তিনি তাঁর প্রতিষ্ঠান হা-মিম স্কুল এন্ড কলেজের সকল ময়লা আবর্জনা,গাড়ির মবিল ও বিষ মিশিয়ে তাদের পুকুরে ফেলে প্রায় দু’লক্ষ টাকার মাছ মেরে ফেলেন।
পরিচালক রুহুল আমিনকে ভুক্তভোগী একজন ভূমিদস্যু  হিসেবে লিখিত অভিযোগে  উল্লেখ করে বলেন, তিনি তার প্রতিষ্ঠানের আশে পাশে অবস্থিত জমির মালিকদের বিভিন্নভাবে হয়রানি করে জমি বিক্রি করতে বাধ্য করছেন। সালমা নামের এক প্রতিবেশীর ৪৮ শতাংশ জমি তিনি প্রতিষ্ঠানের ছাত্রদের দিয়ে বাড়িতে ইট,পাটকেল নিক্ষেপ করে হয়রানি করে বিক্রি করতে বাধ্য করেন। তাঁর স্বামী প্রবাসী হওয়ায় সে হয়রানি সহ্য করতে না পেরে জমি বিক্রি করে অন্যত্র চলে যান
পরিচালক রুহুল আমিনকে ফোন করে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *