মঠবাড়িয়ায় স্কুলের নাম ফলক ভাঙ্গার প্রতিবাদে মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ার রাতের আধারে দুস্কৃতি কর্তৃক আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের নাম ফলক ভেঙ্গে ফেলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার সকালে বিদ্যালয় সম্মুখ সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রায় পাঁচ শতাধিক লোক অংশ গ্রহণ করেন। মানববন্ধনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহমুদ আলম জানান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর থেকে বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে চারতলা বিশিষ্ট একটি নতুন একাডেমি ভবনের বরাদ্দ হলে স্থানীয় সংসদ সদস্য ডাঃ রুস্তম আলী ফরাজী ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সরকারের উন্নয়ন কাজকে বাধাঁগ্রস্থ করার জন্য সম্প্রতি একদল দুর্বৃত্ত রাতের আধারে উক্ত নাম ফলকটি ভেঙ্গে ফেলে।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আঃ ছালাম ছোবেদার, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আল হেলাল, শিক্ষক এমাদুল হক আকন, ইউ,পি সদস্য শহীদুল ইসলাম ও দেলোয়ার হোসেন প্রমুখ।
উল্লেখ্য, বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের নাম ফলক ভেঙ্গে ফেলায় প্রধান শিক্ষক মো. মাহমুদ আলম গত মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি সাধারণ ডায়েরী করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *