বোয়ালমারীতে যুবতীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট :
ফরিদপুরের বোয়ালমারীতে বিয়ের এক বছরের মাথায় রবিবার রাতে উর্মিলা আক্তার (২০) নামের এক যুবতির আত্মহত্যার ঘটনা ঘটেছে। ওই যুবতী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামের আব্দুল মান্নান শেখের মেয়ে। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আত্মহত্যার ঘটনায় ওই যুবতীর চাচা আব্দুল হালিম শেখ ইউডি মামলা করেছেন।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে উর্মিলা আক্তারের বিয়ে হয় পাশের মধুখালী উপজেলার মুরালদিয়া গ্রামে। সে কয়েক দিন আগে বাবার বাড়ি কাদিরদী গ্রামে বেড়াতে আসে।

রবিবার রাতে বাড়ির সকলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত আড়াইটার দিকে ওই যুবতির বাবা আব্দুল মান্নান শেখ প্রকৃতির ডাকে সারা দিলে ঘুম থেকে উঠে রুমের বাহিরে আসলে দেখতে পায় তার মেয়ে উর্মিলা আক্তারের রুমের দরজা খোলা। এ সময় রুমের ভিতর প্রবেশ করে দেখে তার মেয়ে উর্মিলা আক্তার তার সোয়ার কক্ষে সিলিং ফ্যানের সাথে নিজের ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে।

আত্মহত্যার খবর পেয়ে জয়নগর ফাঁড়ির ইনচার্জ এসআই ইব্রাহিম মুন্সী ও তার সঙ্গী ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

ইব্রাহিম মুন্সি বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তার তথ্য এখনও পাওয়া যায়নি। আত্মহত্যার ঘটনায় ইউডি মামলা হয়েছে।

বরিশাল অবজারভার / হৃদয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *