রোনালদোর মুখোমুখি হচ্ছে পিএসজি

ডেস্ক রিপোর্ট :
জাপান সফরে গ্রীষ্মকালীন প্রীতি ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর সৌদি ক্লাব আল নাসর ও চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্ট ইন্টার মিলানের মুখোমুখি হবে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

শুক্রবার এ কথা জানিয়েছে ফ্রেঞ্চ লিগের শিরোপা জয়ী ক্লাবটি।

গত গ্রীষ্মেও স্থানীয় ক্লাবের সঙ্গে তিনটি ম্যাচ খেলতে জাপান সফর করেছিল পিএসজি। সে সময়  সবগুলো ম্যাচের টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। এমনকি তাদের অনুশীলন সেশনেও লেগে ছিল প্রচন্ড ভীড়।

তবে এবারের সফরে পিএসজি সৌদি আরবের ক্লাব আল নাসর, ইন্টার মিলান ও জে লিগের ক্লাব সেরেজো ওসাকার মোকাবেলা করবে। আগামী ২৫ জুলাই ওসাকায় ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল নাসরের মুখোমুখি হবে প্যারিস জায়ান্টরা। তিন দিন পর স্বাগতিক ওসাকার মুখোমুখি হবে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

তবে ওই সফরে পুরনো প্রতিপক্ষ লিওনেল মেসির মুখোমুখি হবার কোন সম্ভাবনা নেই রোনালদোর। কারণ পিএসজি ছাড়তে যাচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক। নিজেদের সফরের যে বর্ণনা পিএসজি তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে সেখানেও নেই মেসির নাম।

পিএসজি তাদের জাপান সফরের শেষ ম্যাচ খেলবে আগামী ১ আগস্ট টোকিও জাতীয় স্টেডিয়ামে। প্রতিপক্ষ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লড়তে যাওয়া ইতালীয় জায়ান্ট ইন্টার মিলান।

এদিকে, এই গ্রীষ্মে জাপান সফরের ঘোষণা দিয়েছে ম্যানচেস্টার সিটি, বায়ার্ন মিউনিখ ও স্কটিশ জায়ান্ট সেল্টিক। গত সপ্তাহে স্ট্রসবার্গের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের মধ্যদিয়ে রেকর্ড ১১তম লিগ ওয়ানের শিরোপা জয় করে পিএসজি। ম্যাচে প্যারিস জায়ান্টদের পক্ষে একমাত্র গোলটি করেছিলেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *