মেসির পিএসজি ছাড়ার ইস্যুতে নতুন মোড় , আলোচনা যেন থামছেই নামেসির পিএসজি ছাড়ার ইস্যুতে নতুন মোড় , আলোচনা যেন থামছেই না

স্পোর্টস ডেস্ক :
মেসি ইস্যুতে আলোচনা যেন থামছেই না। যতই সময় গড়াচ্ছে ততই পিএসজিতে তার ভবিষৎ নিয়ে বাড়ছে ধোঁয়াশা। গতকাল বৃহস্পতিবার (১ জুন) আনুষ্ঠানিকভাবে মেসির পিএসজি ছাড়ার বিষয়টি নিশ্চিতও করেন কোচ ত্রিস্টোফার গালতিয়ের। তবে একদিনের মাথায় ইউটার্ন ফরাসি ক্লাবটির।

আজ শুক্রবার (২ জুন) আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, মেসির পিএসজি ছাড়ার বিষয়ে যে বক্তব্য দিয়েছেন গালতিয়ের, তা সত্য নয়। তিনি পুরো ঘটনা না জেনেই এমন কথা বলেছেন। এমন খবর প্রকাশের পর হতবাক ভক্তরা।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, ক্লেরমন্তের বিপক্ষে আগামীকাল শনিবার (৩ জুন) মৌসুমের শেষ ম্যাচ খেলবে আগেই লিগ শিরোপা নিশ্চিত করা পিএসজি। তবে এটা মেসির পিএসজিতে শেষ ম্যাচ নয়, বরং এই মৌসুমে শেষ ম্যাচ। আর তার সঙ্গে চুক্তি নবায়নের বিষয়েও কথাবার্তা চলছে। এক বছরের জন্য চুক্তি নবায়ন করতে আগ্রহী ফরাসি ক্লাবটি, এমনটাই জানানো হয়। যদিও এই বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি মেসি।

দুই বছরের চুক্তিতে ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন মেসি। যদিও তার পিএসজি অধ্যায় খুব একটা ভালো হয়নি। কারণ লিগ ওয়ানের ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগ ব্যর্থতার দায়ে প্রায় নিয়মিতই মাঠে সমর্থকদের দুয়োধ্বনি শুনতে হচ্ছিল। চলতি মৌসুমে এখন পর্যন্ত ১৬ গোল আছে মেসির নামের পাশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *