আর শান্তি সমাবেশ নয়, এবার প্রতিরোধ

ডেস্ক রিপোর্ট :
‘আর শান্তি নয়, এবার প্রতিরোধ’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘অনেক শান্তি সমাবেশ করেছি। এবার খুনি, অপশক্তির আস্তানা গুঁড়িয়ে দিতে হবে।’ আজ রোববার (২১ মে) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, ‘আন্দোলনের নামে যে ষড়যন্ত্র-চক্রান্ত চলছে, সে বিষয়ে আপনাদের সতর্ক করতে আমি দাঁড়িয়েছি। মির্জা ফখরুলের ২৭ দফা থেকে ১০ দফা, এখন এক দফা দাবি হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখন শেখ হাসিনার সরকারকে পতনের জন্য এক দফা ঘোষণা দিয়েছেন। আর গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় দলটির জেলা আহ্বায়ক বললেন, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। আমরা অনেক শান্তি সমাবেশ করেছি। নেতাকর্মীদের বলব, আর শান্তি সমাবেশ নয়, তাদের প্রতিরোধ করা হবে।

ওবায়দুল কাদের বলেন, ‘১৯ তারিখে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে এখনও আবু সাইদ বাইরে আছেন। আমি জানি না কেন এখনও তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি? স্বরাষ্ট্রমন্ত্রী এখন রাজশাহী আছেন। তিনি সরজমিন দেখে এর বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে আশা করি।’

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। এতে বিশেষ বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি সাদেক খান।

সমাবেশ সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *