পিরোজপুরে র‌্যাবের অভিযানে ১২ মামলার আসামী আটক

নিউজ ডেস্ক:

পিরোজপুরে বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে খুন, হত্যা, গুরুতর জখম, অপহরণ, ডাকাত ও চোরাচালান মামলার এজাহারভূক্ত ১২টি মামলা ও ০৪টি ওয়ারেন্ট আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম দেলোয়ার খান (৪৫)। সে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার চরগাজীপুর গ্রামের মৃত ফরজ আলী খানের ছেলে।

আজ বিকেলে র‌্যাব-৮ সদর দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, গতকাল ১৫ অক্টোবর বিকেলে সময় পিরোজপুর জেলার ইন্দুরকানী থানাধীন দড়ির চরগাজীপুর গ্রামে খেয়াঘাট এলাকায় র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালা করে খুন, হত্যা, গুরুতর জখম, অপহরণ, ডাকাত ও চোরাচালান মামলার এজাহারভূক্ত ১২টি মামলা ও ০৪টি ওয়ারেন্ট আসামীর কুখ্যাত ডাকাত সদস্য দেলোয়ার খান (৪৫) কে গ্রেফতার করেন।

আরও জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত উল্লেখিত অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এ সংক্রান্তে বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ১২টি মামলা রুজু ও ০৪ টি ওয়ারেন্ট ইস্যু রয়েছে। ঘটনাস্থল তল্লাশী করে তার হেফাজতে রাখা একনালা বন্দুক-০১টি, ওয়ান শুটার গান-০১টি, ০৪ টি কার্তুজ ও ০২টি ধরালো অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পিরোজপুর জেলার ইন্দুরকানী থানায় ডিএডি মোঃ লুৎফর রহমান বাদী হয়ে মামলা রুজু করেন। ভবিষ্যতে র‌্যাবের এ ধরনের অভিযান চলমান থাকবে বলে জানায় তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *