গ্রিল খেতে গিয়ে অবরুদ্ধ মেসি

স্পোর্টস ডেস্ক :

আর্জেন্টাইট মহাতারকা লিওনেল মেসির প্রতি ভক্তদের আবেগ-ভালোবাসা সীমাহীন। আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিতিয়ে নিজেকে সর্বকালের সেরাদের কাতারে নিয়ে গেছেন মেসি। এমন অর্জনে মেসির প্রতি ভক্তদের ভালোবাসা আগের চেয়ে কতটা বেড়েছে, যেন তারই দেখা মিলল আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেসে।

কাতার বিশ্বকাপ শেষ হওয়ার পর কেটে গেছে তিন মাসেরও বেশি সময়। আর এই সময়ের মধ্যেই জাতীয় দলের হয়ে তেমন কোনো ব্যস্ততা ছিল না মেসি-ডি মারিয়াদের। ক্লাব ফুটবল নিয়ে ব্যস্ত সময় পার করেছেন বিশ্বকাপজয়ী এই আর্জেন্টাইন তারকারা।

তিন মাস পর প্রথমবারের মতো তিন তারকা সম্বলিত আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামবে মেসির দল। পানামা ও কুরাকাওয়ের বিপক্ষে আসন্ন দুই প্রীতি ম্যাচকে সামনে রেখে এরইমধ্যে অনুশীলন শুরু করেছে লিওনেল স্কালোনি শিষ্যরা। স্টেডিয়ামে বসে বিশ্বকাপজয়ী দলের খেলা দেখতে মুখিয়ে আছে আর্জেন্টাইন মর্থকরা।

গতকাল মঙ্গলবার (২১ মার্চ) আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস এর প্রতিবেদন অনুযায়ী, গত সোমবার (২০ মার্চ) পালের্মোতে বিখ্যাত রেস্টুরেন্ট ডন জুলিওতে পরিবার নিয়ে গ্রিল খেতে গিয়েছিলেন মেসি। সেইসময় তার সঙ্গে তার কিছু ঘনিষ্ঠ বন্ধুও ছিল। মেসি রেস্টুরেন্টে খেতে আসছেন, এমন খবর ছড়িয়ে পড়ার পর থেকেই শতশত ভক্তরা ভিড় করেন রেস্টুরেন্টের বাইরে। উদ্দেশ্য একটাই, প্রিয় লিওকে একনজর দেখা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, গান গেয়ে মেসিকে বাইরে আসার অনুরোধ করছে ভক্তরা। এক নজর প্রিয় তারকাকে দেখতে চান তারা। অবশেষে মেসি বেরিয়ে আসেন, হাত নেড়ে ভক্তদের জানান ধন্যবাদ। তবে ভক্তদের ভিড় ঠেলে কোনোভাবেই নিজ গাড়িতে উড়তে পারছিলেন না মেসি। দীর্ঘক্ষণ চেষ্টার পর শেষমেষ পুলিশের হস্তক্ষেপে ভিড় ঠেলে কোনোমতে গাড়িতে উঠে চলে যান মেসি।

বিশ্বকাপ জয়ের পর প্রথমবার ঘরের মাঠে খেলা। তাই মেসি, ডি মারিয়ারা সমর্থকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এরই মধ্যে গেল বৃহস্পতিবার বিক্রি হয়ে গেছে সব টিকেট। এ ম্যাচের জন্য ৫৭ থেকে ২৪০ ডলারের বিভিন্ন ক্যাটাগরিতে ৬৩ হাজার টিকেট ছেড়েছিল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। তবে বিশ্বকাপজয়ীদের দেখার আগ্রহ অনেক বেশি। ১০ লাখের বেশি আলবিসেলেস্তে সমর্থক অনলাইনে আবেদন করেছিলেন। চারদিন পর ২৮ মার্চ পরের ম্যাচ কুরাকাওয়ের বিপক্ষে সান্তিয়াগো দেল এস্তোরোতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *