এবার মেইল করে সালমানকে হুমকি

বিনোদন ডেস্ক :
বলিউড ভাইজান সালমান খানকে জেলে বসে টিভি সাক্ষাৎকারে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই হত্যার হুমকি দিয়েছেন কয়েকদিন আগেই। এবার একই দলের আরেক গ্যাংস্টার গোল্ডি ব্রারের সহযোগী রোহিত ইমেইল করে একই ধরণের হুমকি দিয়েছেন।

সালমান খানের ব্যক্তিগত সহকারী জর্ডি প্যাটেলকে সেই ইমেলে লেখা হয়েছে, সালমানের সঙ্গে মুখোমুখি বসে কথা বলতে চান গোল্ডি। এজন্য সালমানকে সময় ঠিক করতে বলেছেন তিনি। মেইলে লরেন্স বিষ্ণোইয়ের সাম্প্রতিক সাক্ষাৎকারটি অভিনেতাকে দেখানোর জন্যও বলা হয়েছে।

শনিবার পাওয়া এই ইমেলের পর সালমানের বান্দ্রার বাড়ি গ্যালাক্সির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা। কিছুদিন সব ধরণের ইভেন্টে অংশ নিতে নিষেধ করা হয়েছে অভিনেতাকে। সালমানের বন্ধু প্রশান্ত গুঞ্জলকার বান্দ্রা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বিষ্ণোই, গোল্ডি এবং রোহিতের বিরুদ্ধে।

সম্প্রতি কারাগারের ভেতর থেকে দেওয়া এবিপি নিউজ এর স্পেশাল শো ‘অপারেশন দুরন্ত’তে লরেন্স বলেছেন, ‘আমাদের সমাজে সালমানের প্রতি ক্ষোভ আছে। আমার সমাজকে তিনি অপমান করেছেন। তার বিরুদ্ধে মামলা হলেও তিনি ক্ষমা চাননি। যদি তিনি ক্ষমা না চান, তাহলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকতে হবে তাকে। আমি অন্য কারো উপর নির্ভর করব না। নিরাপত্তা কমালেই খুন হবেন সালমান।’

তিনি আরও বলেন, ‘ছোটবেলা থেকেই তার জন্য আমার মনে রাগ। তার অহংকার আমি আজ হোক বা কাল হোক ভেঙে দেব। তার উচিত আমাদের দেবতার মন্দিরে এসে ক্ষমা চাওয়া। আমাদের সমাজ যদি তাকে ক্ষমা করে, তাহলে আমি কিছু বলব না।’

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই কয়েক বছর আগে সালমান খানকে কালো হরিণ মামলায় জড়িত থাকার জন্য হত্যার হুমকি দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *