বরিশাল অবজারভার সম্পাদক মোখলেছুর রহমানের পিতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ ছাত্রলীগ বিএম কলেজের সাবেক ছাত্র নেতা, দৈনিক শাহনামা পত্রিকার বার্তা সম্পাদক, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্য প্রভাষক মোখলেছুর রহমান মনির পিতা আব্দুর রহমান হাওলাদার গত মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারি রাত দশটায় বাকেরগঞ্জের উপজেলার খোদাবক্সকাঠী গ্রামে নিজ বাড়িতে হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহের ………..রাজেউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ৪ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন। এ মৃত্যুর সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হলে মুহূর্তেই মোখলেছুর রহমানকে তার শুভাকাঙ্খীরা শোক প্রকাশ করে সমবেদনা জানাতে থাকেন।

গতকাল বাদ জোহর খোদাবক্সকাঠী গ্রামে মরহুমের নামাজে জানাজায় শরীক হন শিক্ষক, সাংবাদিক, স্থানীয় রাজনৈতিক নেত্রীবৃন্দসহ এলাকার ধর্মপ্রাণ মুসলমানগণ। পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জেলা আওয়ামী লীগের শোক

সাংবাদিক মোখলেছুর রহমানের পিতার ইন্তেকালে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী), বাংলাদেশ আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি, আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

 

দৈনিক শাহনামার শোক

সাংবাদিক মোখলেছুর রহমানের পিতার ইন্তেকালে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন দৈনিক শাহনামার সম্পাদক মন্ডলীর সভাপতি শিক্ষাবিদ প্রফেসর শাহ সাজেদা, প্রকাশ ও সম্পাদক কাজী আবুল কালাম আজাদ, প্রধান বার্তা সম্পাদক মামুনুর রশিদ নোমানাসহ সকল সাংবাদকি, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

দৈনিক বাংলার বনের শোক

সাংবাদিক মোখলেছুর রহমানের পিতার ইন্তেকালে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন দৈনিক বাংলার বনের প্রকাশক ও সম্পাদক শাহ শরমিনসহ সকল সাংবাদকি, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের শোক

সাংবাদিক মোখলেছুর রহমানের পিতার ইন্তেকালে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন বরিশাল মেপ্রোপলিটন প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটিসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ

বিআরইউর শোক প্রকাশ

সাংবাদিক মোখলেছুর রহমানের পিতার ইন্তেকালে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি, সম্পাদক, কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দসহ সকল সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *