৫ দিনে ৫৫০ কোটিতে ‘পাঠান’

বিনোদন ডেস্ক :

মুক্তির চতুর্থদিনেই শাহরুখ খান টেক্কা দিয়েছেন আলোচিত ‘বাহুবলী ২’ ও ‘কেজিএফ ২’ সিনেমাকে। রেকর্ড গড়েছে ভারতের বক্স অফিসে সবচেয়ে কম সময়ে ২০০ কোটি রূপি আয়ের। তাঁর ‘পাঠান’ যেন রেকর্ডের পর রেকর্ড গড়েই চলছে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস প্রতিবেদনে দাবি করছে, মুক্তির পাঁচ দিনে বিশ্ব বক্স অফিসে ‘পাঠান’ সংগ্রহ করেছে আনুমানিক ৫৫০ কোটি রুপি। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার বরাতে এমনটি জানিয়ে গণমাধ্যমটি।

বলিউড হাঙ্গামা জানাচ্ছে, ভারতীয় বক্স অফিসে পঞ্চম দিনে সিনেমাটি সংগ্রহ করেছে ৬২ কোটি রুপি। আর সব মিলিয়ে ভারতে বক্স অফিসে সংগ্রহ ২৮২ কোটি রুপি।

‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে।

আর প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোন পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।

অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।

২০২৩ সালের ২৫ জানুয়ারি  বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সবশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *