শাকিবের সাবেক ও ‘বর্তমান’ দুই স্ত্রীর খোঁচাখুঁচি চলছে

বিনোদন ডেস্ক :

চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে তাঁর সাবেক ও ‘বর্তমান’ দুই স্ত্রীর খোঁচাখুঁচি চলছে। শুরুটা করেছেন সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস।

‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’, এনটিভি অনলাইনের এই খবর নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোটিকন দিয়েছেন অপু বিশ্বাস। লিখেছেন, ‘কী যে মজা, মজা।’

এই পোস্টের প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনিও নিজের ফেসবুক ওয়ালে অপু বিশ্বাসের নাম না নিয়ে লিখেছেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠলো আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে এটাই তো আপনার মজা, এতেই তো বোঝা যায় তার শয়নে স্বপনে শুধুই আপনি… হাহাহা!’

এর আগে গণমাধ্যমে শাকিব খান বর্তমান স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সম্পর্ক নেই বলে জানিয়েছেন। এরপর বুবলী নিজের জন্মদিনে স্বামীর থেকে সেরা উপহার ডায়মন্ডের নাকফুল পেয়েছেন বলে গণমাধ্যমে মন্তব্য দিলে দুই চিত্রনায়িকা স্বামী নিয়ে জটিলতা বাঁধিয়েছেন। যদিও এই প্রসঙ্গে শাকিব খান এখনও নিশ্চুপ।

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *