বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

শাকিব-বুবলী : শুরুর দিন ছিল চোখাচোখি বারণ, শেষ দিন কথা বলা

শাকিব-বুবলী : শুরুর দিন ছিল চোখাচোখি বারণ, শেষ দিন কথা বলা

বিনোদন ডেস্ক :

লগ্নজিতা চক্রবর্তী গানে-গানে ‘প্রেমে পড়তে বারণ’ করেছিলেন। তবে ঢাকাই সিনেপর্দার আলোচিত জুটি শাকিব-বুবলী প্রেমে পড়ে সন্তানের জন্ম দিলেও এই দম্পতির শুরুর দিন বারণ ছিল চোখাচোখি আর শেষ দিন বন্ধ করেছেন কথা বলা। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুরু আর শেষের দিনে হয়েছে এমন কাণ্ড।

প্রথমে শুরুর গল্পটা। ২০২১ সালের ১৮ ফেব্রুয়ারি, সন্ধ্যা ৬টা ৩৮ মিনিট। নিজের গাড়ি থেকে রাজধানী তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে হাজির শবনম বুবলী। কারণ, দীর্ঘদিনের ‘উধাও’ অবস্থা ভেঙে সেদিনই প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন চিত্রনায়িকা। শাকিব খান এসেছিলেন বুবলী আসার ২২ মিনিট পর।

সে সময়ের গুঞ্জন, মা হয়েছেন বুবলী, বাবা তাঁর সর্বাধিক সিনেমার নায়ক। সেই গুঞ্জনের পর এটাই ছিল এই জুটির প্রথম বার একসঙ্গে প্রকাশ্য আয়োজন।

‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার পুরো সংবাদ সম্মেলনে সেদিন আয়োজনজুড়ে তাঁরা কথা তো দূরে থাক, চোখাচোখি পর্যন্ত করেননি। সেদিন সিনেমা নিয়ে বুবলী তাঁর বক্তব্যে সবার নাম নিলেও নাম নেননি নায়কের। শাকিবও নেননি তাঁর নায়িকার নাম। যদিও এর আগে আয়োজিত প্রায় সব অনুষ্ঠানে নিজের নায়ককে প্রশংসায় ভাসাতেন শবনম বুবলী।

তবে সেদিন অবশ্য বুবলী ভেন্যু ছেড়েছিলেন শাকিব খানের মেকআপম্যানকে নিয়ে।

এরপর গুঞ্জন সত্যি হয়েছে, শেহজাদ খান বীরের বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও শবনম বুবলী। সেই খবর প্রকাশ্যে এসেছে। গতকাল ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শেষ দিনের শুট একসঙ্গে করেছেন তাঁরা। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সারা দিন শুট করলেও দুজন কেউ কারও সঙ্গে কোনও কথা বলেননি। এমনকি ‘সুরমা সুরমা’ রোমান্টিক গানের দৃশ্য হলেও নায়ক-নায়িকা কেউ কাউকে স্পর্শ করেনি। শুটিং সংশ্লিষ্ট একাধিক সূত্র এই তথ্য এনটিভি অনলাইনের কাছে নিশ্চিত করেছে।

এর আগে  ৩০ সেপ্টেম্বর শাকিব-বুবলী দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। সেদিনই এনটিভি অনলাইনের বিশেষ প্রতিবেদন ছিল, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি তাঁদের ঘনিষ্ঠ সূত্রগুলোর।

শেষ দিনের শুটের এই কাণ্ড শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জনকে উসকে দিচ্ছে আরও কিছুটা।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech