শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:২১ অপরাহ্ন

৬ গোলের ম্যাচেও জয় পেল না লিভারপুল

৬ গোলের ম্যাচেও জয় পেল না লিভারপুল

স্পোর্টস ডেস্ক :
ঘরের মাঠে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনকে হারাতে পারেনি লিভারপুল। ৩-৩ গোলে ড্র হয়েছে ম্যাচটি।

অ্যানফিল্ডে ম্যাচের শুরুতেই ট্রোজার্ডের দুই গোলে এগিয়ে গিয়েছিল ব্রাইটন। ১৭ মিনিটেই ২-০ গোলে পিছিয়ে পড়ার কারণে স্তব্ধ হয়ে যায় লিভারপুলের সমর্থকরা। অবশেষে তাদেরকে স্বস্তি এনে দেন রবার্তো ফিরমিনো। ৩৩তম মিনিটে গোল করেন তিনি। যদিও মোহাম্মদ সালাহ অফসাইডে ছিলেন- এ অজুহাতে প্রথমে গোল বাতিল করে দেয়া হয়ছিল; কিন্তু ভিএআরের সহায়তা ‍নিয়ে রেফারি পরে গোলের বাঁশি বাজান।

দ্বিতীয়ার্ধেও লিভারপুলকে চেপে ধরার চেষ্টা করে ব্রাইটন। কিন্তু তাদের চাপ উপেক্ষা করে ৫৪তম মিনিটে আবারও গোল করেন ফিরমিনো। সমতায় ফেরে লিভারপুল। ম্যাচের ৬৩তম মিনিটে প্রথমবার এগিয়ে যেতে সক্ষম হয় অল রেডরা। ব্রাইটানের অ্যাডাম ওয়েবস্টার যখন নিজেদের জালেই বল জড়িয়ে দিতে সক্ষম হয়। কিন্তু লিয়ান্দ্রো ট্রোসার্ড ক্ষান্ত হননি। নিজের হ্যাটট্রিক তো পূরণ করেনই, সঙ্গে ব্রাইটনকেও সমতায় ফিরিয়ে আনেন। যার ফলে লিভারপুলের বিপক্ষে মূল্যবান একটি পয়েন্ট অর্জন করে ব্রাইটন।

ড্র করার ফলে এবারের ইংলিশ প্রিমিয়ার লিগে এখনও পর্যন্ত ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ৯ম স্থানে অবস্থান করছে লিভারপুল। আর ব্রাইটন যেন রীতিমত উড়ছে। ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তারা রয়েছে চতুর্থ স্থানে।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech