বরিশালে চ্যানেল আই’র বর্ষপূতি পালিত

শামীম আহমেদ ॥
বে-সরকারী স্যাটেলাইট চ্যানেল চ্যানেল (আই) ২৪ বর্ষ ও ২৫ বছরে পদাপর্ণ করে সামনের দিনে আরো এগিয়ে যাওয়ার প্রত্যশা করে বর্ষপূর্তি পালন করা হয়েছে।

আজ শুক্রবার (৩০) সেপ্টেম্বর সকাল ১১ টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে প্রয়াত সিনিয়র সাংবাদিক মাইনুল হাসান হল রুমে বর্ষপূর্তি পালিত হয়।

চ্যানেল (আই) বরিশাল ক্যামেরা পার্সন মোঃ আরিফ আহমেদের সহযোগীতায়, সিনিয়র সাংবাদিক ও ইন্ডেপেনডেন্ট টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদের সঞ্চলনায় বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল জেলা পুলিশ সুপার অহিদুল ইসলাম।

এখানে চ্যানেল আই’র বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে আরো বক্তব্য রাখেন ৭১’এর রনাঙ্গনের পত্রিকা দৈনিক বিপ্লবী বাংলাদেশ সম্পাদক প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন ফরিদ,কবি ও সাংবাদিক তপঙ্কর চক্রবর্তী, বরিশাল সাংবাদিক ইউনিয়ন সভাপতি সাইফুর রহমান মিরন,বরিশাল রিপোটার্স ইউনিটি সাধারন সম্পাদক মিথুন সাহা,সিনিয়র সাংবাদিক গোপাল সরকার,বাংলাদেশ প্রতিদিন বরিশাল ব্যুরো প্রধান রাহাত খান,চ্যানেল (২৪) বরিশাল ব্যুরো প্রাচার্য রানা,মাছরাঙ্গ টিভি বরিশাল ব্যুরো গিয়াস উদ্দিন সুমন,বরিশাল প্রেস ক্লাব দপ্তর সম্পাদক এম লোকমান,কে.এম নয়ন, জাকির হোসেন, গবিন্দ্র সাহা,শাহিন সুমন প্রমুখ।

পরে কেক কেটে চ্যানেল আই’র বর্ষপূর্তি পালিত হয়। এর পূর্বে প্রধান অতিথি পুলিশ সুপারকে অনুষ্ঠান আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *