বরিশাল মহানগর ৬টি ওয়ার্ড কমিটির নাম প্রকাশ করা হয়েছে

শামীম আহমেদ ॥

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনে ফিরিয়ে আনা সহ স্বৈরাচারী ভোটার বিহীন সরকারের হাত থেকে গণতন্ত্র উদ্ধারের একদফা অন্দোলন বেগবান করার লক্ষে বরিশাল নকগঠিত মহানগর আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের নেতৃত্বে মহানগরের সকল পুরাতন ওয়ার্ড ভেঙ্গে দিয়ে নতুন করে ঢেলে সাজাবার জন্য ৮টি টিম প্রধানকে মাঠে নামিয়ে ওয়ার্ড ভিত্তিক দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় ও জাচাই-বাচাই শেষে দীর্ঘ ১০ মাসের অক্লান্ত পরিশ্রম করে মহানগরের ৩০টি ওয়ার্ডের মধ্যে প্রথমধাপে ৬টি ওয়ার্ড আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে মহানগর আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ।

আজ শুক্রবার (৩০) সেপ্টেম্বর রাত পেনে ৯ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে ঘোষিত ওয়ার্ড কমিটির নামগুলো প্রচার করেন মহানগর আহবায়ক কমিটির সদস্য ও দপ্তর সম্পাদক জাহিদুর রহমান রিপন ও মহানগর বিএনপি সদস্য ইয়াসিন আরাফাত। মহানগরের ঘোষিত কমিটি গুলো হচ্ছে ৮,১০,১১,১৩,১৪ ও ৩০ নং ওয়ার্ড।

নগরের ৮নং ওয়ার্ডের মোসারেফ হোসেন নেগাবান (টিপু নেগাবান)কে আহবায়ক সহ ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

১০ নং ওয়ার্ডে মোঃ শাহাদৎ হোসেন তোতা আহবায়ক সহ ২৭ সদস্য আহবায়ক কমিটি গঠন,১১ নং ওয়ার্ডে মোঃ হুমাউন কবির কে আহবায়ক করে২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন,১৩ নং ওয়ার্ডে মোঃ মতিউর রহমান মিঠুকে আহবায়ক করে ২১ সদস্য কমিটি গঠন,১৪ নং ওয়ার্ডে মোঃ রফিকুল ইসলাম মঈনকে আহবায়ক করা সহ ২১ সদস্য কমিটি গঠন ও মহানগরের ৩০ নং ওয়ার্ডে মোঃ সজিব বেগ মিসাদকে আহবায়ক করা সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে অনুমোদন দেওয়া হয়েছে।

মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব এ্যাড মীর জাহিদুল কবির জাহিদ জানান প্রর্যায়েক্রমে বাকি ওয়ার্ডগুলো ঘোষনা করা হবে।

উল্লেখ্য গত বছরের ৩ই নভেম্বর বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে বরিশাল মহানগরের সাবেক সভাপতি, সোবেক ময়র ও সাবেক হুইপ এ্যাড, মজিবর রহমান সরোয়ারের দীর্ঘদিনের কমিটি ভেঙ্গে দিয়ে মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ সহ সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড,আলী হায়দার বাবুল সহ ৪২ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়ে বরিশাল মহানগরকে ঢেলে সাজাবার দায়ীত্ব প্রদান করে কেন্দ্রীয় বিএনপি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *