সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

ডি মারিয়ার চোট চিন্তায় ফেলল আর্জেন্টিনাকে

ডি মারিয়ার চোট চিন্তায় ফেলল আর্জেন্টিনাকে

স্পোর্টস ডেস্ক : 
সামনেই কাতার বিশ্বকাপ। কিন্তু বিশ্বকাপের আগে আচমকা অ্যাঞ্জেল ডি মারিয়াকে নিয়ে বড় দুশ্চিন্তায় পড়ল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

সাস্সুয়োলোর বিপক্ষে গত সোমবারের ম্যাচ দিয়ে এবারের সেরি আ মৌসুম শুরু করে জুভেন্টাস। ম্যাচটিতে সাস্সুয়োলোকে ৩-০ গোলে হারায় জুভেন্টাস। এই ম্যাচেই ইতালির ক্লাবটিতে অভিষেক হয় ডি মারিয়ার। অভিষেক ম্যাচে দলের হয়ে প্রথম গোলটিই করেন আর্জেন্টাইন তারকা।

কিন্তু গোল করার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ম্যাচের ৬৫ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়েন ডি মারিয়া। জুভেন্টাস জানিয়েছে, ঊরুর পেশির চোটে পড়েছেন ডি মারিয়া। যার জন্য অন্তত ১০ দিন মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। এরপর চোট পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেওয়া হবে।

ডি মারিয়ার চোটে বিশ্বকাপের আগে চিন্তায় পড়ল আর্জেন্টিনাও। ফুটবলের মেগা যুদ্ধের আগে দলের গুরুত্বপূর্ণ তারকার চোট স্বাভাবিকভাবেই চিন্তার কারণ। সবকিছু ঠিক থাকলে আর্জেন্টিনার কোচ স্কালোনি অক্টোবরের শুরুর দিকে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করবেন।

যদিও জুভেন্টাস কোচ অ্যালেগ্রি খুব বেশি চিন্তিত নন। তাঁর বিশ্বাস দ্রুতই চোট কাটিয়ে ফিরবেন ডি মারিয়া। জুভেন্টাস কোচ বলেন, ‘আমি খুব বেশি চিন্তিত নই। আগামীকাল পরীক্ষায় কী আসে দেখা যাক। দুুর্ভাগ্যবশত, ফুটবলে এমনটা ঘটে। ঊরুর এই সমস্যা তার এক সপ্তাহ আগেও ছিল। যখন আমরা ৩-০ তে এগিয়ে গিয়েছিলাম, আমার তাকে উঠিয়ে নেওয়া উচিত ছিল। কিন্তু সে মাঠে নিজেকে ভালোভাবে মেলে ধরছিল। গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, আমরা একটি ম্যাচ জিতেছি যেটা আমরা খুব করে চাইছিলাম যেকোনো মূল্যেই হোক জিততে।’




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech