সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন

নোটবুকে ১০০ ভুয়া খবর লিখে রেখেছেন রোনালদো!

নোটবুকে ১০০ ভুয়া খবর লিখে রেখেছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক : 
ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক নিয়ে নতুন মৌসুমের আগে ক্রিস্টিয়ানো রোনালদোকে কম খবর রটেনি। কিন্তু সব খবর উড়িয়ে প্রিমিয়ার লিগের ক্লাবটিতেই নতুন মৌসুম শুরু করেন। এমনকি ম্যাচ খেলাও শুরু করে দেন। কিন্তু তাতেও কি থেমেছে সমালোচনা?

না থামেনি, বরং নতুন করে রটেছে ম্যানইউই নাকি রোনালদোকে ছেড়ে দিতে চাইছে। এসব খবরের পর রীতিমতো রাগ উগড়ে দিলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। গোল ডটকমের প্রতিবেদন অনুসারে, রোনালদোর দাবি, সংবাদমাধ্যম যা বলছে সব মিথ্যা। এমনকি নিজের নোটবুকে নাকি গত কয়েক মাসের নিজের ১০০ খবর লিখে রেখেছেন তিনি। যার মধ্যে পাঁচটি কেবল সত্যি, বাকি ৯৫টিই মিথ্যা।

গোল ডটকমের খবর অনুসারে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের এক পোস্টের মন্তব্যে রোনালদো লিখেছেন, ‘কয়েক সপ্তাহের মধ্যেই আমার সাক্ষাৎকার আসছে। সেখানেই সবাই সব সত্য প্রকাশ পাবে, সবাই জানতে হবে। মিডিয়া মিথ্যা খবর বের করছে। আমার একটা নোটবুক আছে, সেখানে সব লিখে রাখছি। গত কয়েক মাসে আমাকে নিয়ে ১০০ খবর লেখা হয়েছে, যার কেবল ৫টি খবর সত্য ছিল। এবার ভেবে দেখুন বিষয়টা কেমন।’

নিজের ক্লাব ক্যারিয়ারে হয়তো এতটা খারাপ সময় পার করেননি ক্রিস্টিয়ানো রোনালদো। যতটা খারাপ ম্যানইউতে কাটছে তাঁর। একরকম ম্যানইউ এখন ছাড়তে পারলে রক্ষা পান তিনি। মৌসুমের শুরুতে তো ক্লাব ছাড়তেই ছেয়েছিলেন। কিন্তু কোনো ক্লাবের সঙ্গে চুক্তিতে সম্মত না হতে পেরে শেষ পর্যন্ত এখানেই থেকে যেতে হলো।

কিন্তু তাতেও মেলেনি স্বস্তি। প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম দুই ম্যাচেই ম্যানইউ দেখল চরম হতাশা। গত সপ্তাহে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে ঘরের মাঠে ২-১ গোলে হারের পর গত শনিবার রাতে ব্রেন্টফোর্ডের সামনে রীতিমতো উড়ে গেছে ম্যানইউ। ব্রেন্টফোর্ডের মাঠে ৪-০ গোলে হেরেছে ক্লাবটি। সবমিলে দলের অবস্থা এখন হ-য-ব-র-ল। মৌসুমের শুরুতে এমন ধাক্কা ম্যানইউকে বিপদের আশঙ্কাতেই ফেলছে। এমন পরিস্থিতি ফের কথা রটেছে ম্যানইউও নাকি চাইছে রোনালদোকে ছেড়ে দিতে। যদিও ক্লাব এবং রোনালদো দুপক্ষই বিষয়টি নিয়ে কোনো কথা বলেনি।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech