সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

পটুয়াখালীতে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পটুয়াখালীতে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রইসুল ইমন, পটুয়াখালী:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে প্রস্তুত করার লক্ষ্যে দীর্ঘ অর্ধযুগ পর বৃহস্পতিবার (২৮ জুলাই) পটুয়াখালী জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২টায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে জাতীয় ও দলীয় এবং বেলুন ফেস্টুন উড়িয়ে জাতীয় পার্টি পটুয়াখালী জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

বক্তব্য রাখেন- পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশীদ এমপি, কো-চেয়ারম্যান ঢাকা দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং কো-চেয়ারম্যান সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. সালমা ইসলাম।

প্রধান বক্তা ছিলেন পার্টির মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী মো. মুজিবুল হক চুন্নু এমপি। সম্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও সাবেক মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার। সম্মেলনের সমন্বয়ক হিসেবে দায়িত্বে রয়েছেন নাসরিন জাহান রত্না আমিন এমপি।

এরপরে বিকেল ৫ টায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়ে কমিটি ঘোষণার মধ্য দিয়ে সন্ধ্যা ৭ টায় শেষ হয়। সম্মেলনে সুলতান হাওলাদারকে সভাপতি ও আব্দুর রাজ্জাককে সাধারণ সম্পাদক ঘোষণা করে পটুয়াখালী জেলা জাতীয় পার্টির কমিটি অনুমোদন দেয়া হয়।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech