বরিশালে শ্রমিকদল নেতা ও বিএনপি নেতা বাবুল মোল্লার পরিবারের পাশে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সরোয়ার

শামীম আহমেদ, ॥

বরিশাল জেলা শ্রমিকদলের সদস্য ও চরকাউয়া মোটরযান শ্রমিকদলের সভাপতি মোঃ খাইরুল ইসলাম নান্নু ও বরিশাল মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য সাবেক ২৭ নং বিসিসি কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লার রুহের মাগ-ফেরাত কামনা করে দোয়া মোনাজাত ও কবর জিয়াতর সহ নিহত পরিবারের সাথে মত-বিনিময় করে সমবেদনা জানান কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার।

আজ মঙ্গলবার (১২) জুলাই সাড়ে ১২টায় বরিশাল সদর উপজেলার চরকাউয়া ২নং ওয়ার্ডস্থ খাইরুল ইসলাম নান্নুর বিএনপি ও শ্রমিকদলের নেতৃবৃন্দদের সাথে নিয়ে কবর জিয়ারত করেন মজিবর রহমান সরোয়ার।

এসময় উপস্থিত ছিলেন সাবেক মহানগর বিএনপি যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ আকবর, মহানগর বিএনপি সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন,জেলা স্বেচ্ছাসেবক দল সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আউয়াল,যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান সাব্বির,সাংগঠনিক সম্পদক রাসেদুজ্জামান রাসেদ, মহানগর যুবদল নেতা আসাদুজ্জামান তৌহিদ, মাওলা রাব্বি শামীম,চুন্নু মৃধা,রিয়াজুল ইসলাম সবুজ,আনোয়ার হোসেন মানিক,শাহাদৎ হোসেন,রিয়াদ,সেলিম সরদার।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদল সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,রফিকুল ইসলাম আকন,রিতু, সাঈদ, নান্নু মিয়া, তারেকুল ইসলাম তারেক,কামাল,লিটন খান, নুরুল ইসলাম, মাহাবুব, ধলু,হান্নান,কালাম,ইব্রাহিম মাসুম,বাবুল, সেলিম,জাকির,কামাল,বাচ্চু কবির,শ্রাবন,সিদ্দিক প্রমুখ।

এর পূর্বে সকাল ১১টায় কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার নগরীর বটতলাস্থ মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য গিয়াস উদ্দিন বাবুল মোল্লার বাসভবনে যান। সেখানে মজিবর রহমান সরোয়ার বাবুল মোল্লার রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করেন। পরে তার পরিবারের সদস্যদের সাথে মত-বিনিময় করে এবং বাবুল মোল্লার মামলার সুষ্ট বিচার দাবী করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সাবেক সহ-সভাপতি সৈয়দ আহসানুল কবির হাসান,হোসেন চৌধুরী, সুমন, শহিদ, সিরাজ সহ বিভিন্ন বিএনপি নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার কির্তনখোলা নদী পাড়ি দিয়ে চরকাউয়া মাটিতে পা রাখার সাথে সাথে উক্ত এলাকায় দলীয় নেতা কর্মীদের ঢল নামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *