বরিশালে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত

শামীম আহমেদ ॥

বিএনপি’র চেয়ারপার্সন,সাবেক প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের জননী আপোষহী দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়া’র আশু রোগ মুক্তি ও সুস্থ্যতা কামনা করে দলীয় বিএনপি দলীয় কার্যালয়ে কোরান তেলওয়াত ও দোয়া মোনাজাত সহ এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে খাবার বিতরন করা হয়েছে। আজ শুক্রবার (১৭) জুন বরিশাল জেলা যুবদল (দক্ষিণ) এর আয়োজনে অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা (দক্ষিণ) যুবদলের আয়োজিত দোয়া মোনাজাত অনুষ্ঠানে যুবদল দল ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ।

এখানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদল সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ,সহ-সভাপতি নুরুল আলম কয়েস,সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু,জেলা যুবদল যুগ্ম সম্পাদক আরিফুর রহমান রোমান,যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রুহুল,যুগ্ম সম্পাদক আশ্রাফুল ইসলাম মাহফুজ,যুগ্ম সম্পাদকআসলাম হোসেন বাচ্চু,যুগ্ম সম্পাদক মুফতি মাহমুদ মানিক,যুগ্ম সম্পাদক হান্নানুর রহমান সুমন,কোতয়ালী যুবদল আহবায়ক তহিদুল ইসলাম উজ্জল ও সদস্য সচিব আলি হায়দার প্রমুখ।

দোয়া মোনাজাত শেষে দলীয় কার্যালয়ে কোরান তেলওয়াত করা মাদ্রাসা ছাত্রদের মধ্যে খাবার বিতরন কার্যক্রম উদ্ধোধন করে বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ সহ যুবদল নেতৃবৃন্দ।

পরে নগরীর মুসলিম গোরস্তান মাদ্রাসা এতিমখানার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন করেন জেলা যুবদল ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান, সাধারন সম্পাদক এ্যাড,তছলিম উদ্দিন সহ বিভিন্ন যুবদল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *