শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র উপেক্ষা করে দেশের স্বার্থে কাজ করে যাবেন- এমপি শাওন 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র উপেক্ষা করে দেশের স্বার্থে কাজ করে যাবেন- এমপি শাওন 

লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দেশের ১৮কোটি মানুষ ঋণি,
তাকেই প্রাণনাশের হুমকি দিচ্ছে । দেশের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনও ষড়যন্ত্র বাংলার মানুষ প্রতিহত করবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের ঋণ শোধ হওয়ার নয়। কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র উপেক্ষা করে দেশের স্বার্থে কাজ করে যাবেন। উন্নয়ন মানেই আওয়ামীলীগ, উন্নয়ন মানেই শেখ হাসিনা।
(শুক্রবার সকাল ১১ টায়) লালমোহন ও তজুমুদ্দিন উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে পৌর শহরের চৌরাস্তায় দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য, সন্ত্রাসী ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী এসব কথা বলেন।
এমপি শাওন আরো বলেন,  যারা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার অপচেষ্টা করলে,  দেশের স্বার্থে তাদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করবো।দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে রুখে দিতে নানামুখী ষড়যন্ত্র করছে পাকিস্তানি প্রেতাত্মা ও দেশে নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামাত। আমি খুনি জিয়া কে বঙ্গবন্ধু পরিবারের হত্যাকারী হিসেবে মরন্নোত্তর বিচার দাবী করছি।
সমাবেশে আরও বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, লালমোহন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন প্রমুখ সহ আরও অনেকে। সমাবেশে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech