শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন

গৌরনদীতে মানববন্ধন ও প্রতিবাদে সমাবেশ

গৌরনদীতে মানববন্ধন ও প্রতিবাদে সমাবেশ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
দৈনিক ভোরের কাগজ’র প্রকাশক সাবের হোসেন চৌধুরী (এমপি) ও সম্পাদক শ্যামল দত্তসহ ভোরের কাগজ’র পাঁচ সাংবাদিকের নামে কুমিল্লায় হয়রানীমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে রোববার সকালে বরিশালের গৌরনদী প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব চত্ত্বরে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গৌরনদী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ’র প্রতিনিধি মোঃ আহছান উল্লাহ’র সভাপতিত্বে রোববার বেলা ১১টায় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
দৈনিক ভোরের কাগজ’র গৌরনদী উপজেলা প্রতিনিধি সঞ্জয় কুমার পাল এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবদিক নেতারা বলেন, দৈনিক ভোরের কাগজ বস্তুনিষ্ঠ তথ্যের ভিত্তিতে কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের নামে একটি রিপোর্ট প্রকাশ করে। তথ্য নির্ভর ও বস্তুনিষ্ঠ ওই রিপোর্টকে মিথ্যা দাবি করে মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত সম্প্রতি দৈনিক ভোরের কাগজ’র প্রকাশক সাবের হোসেন চৌধুরী (এমপি) ও সম্পাদক শ্যামল দত্তসহ ভোরের কাগজ’র পাঁচ সাংবাদিকের নামে কুমিল্লায় হয়রানীমূলক মিথ্যা মামলা দায়ের করেন। এ মিথ্যা মামলা দায়েরের ঘটনায় উদ্বেগ প্রকাশসহ সাংবাদিক নেতারা মামলা দায়েরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে তারা অবিলম্বে ওই মথ্যা মামলাটি প্রত্যাহারের দাবি জানান। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এ সময় বক্তব্য রাখেন, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি খোন্দকার মনিরুজ্জামান মনির, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইংরেজী দৈনিক ট্রাইবুনাল’র প্রতিনিধি বিশ্বজিত সরকার বিপ্লব, গৌরনদী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সঞ্জয় কুমার পাল, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক মানবজমিন প্রতিনিধি এম. আলম, গৌরনদী রিপোটার্স ইউনিটির সভাপতি ও দৈনিক সকালের খবর প্রতিনিধি বি.এম বেলাল হোসেন, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোঃ লুৎফর রহমান দিপ, গৌরনদী প্রেসক্লাবের সহ-সম্পাদক উত্তম দাস, গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সময়ের আলো’র প্রতিনিধি আমিনা আকতার সোমা, গৌরনদী প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও দৈনিক আজকের বার্তা’র ভ্রাম্যমান প্রতিনিধি আমিন মোল্লা, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক দখিনের খবর প্রতিনিধি মুঃ শাহীন, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক আমার বার্তা’র প্রতিনিধি সরদার মনিরুজ্জামান, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক আজকের বার্তা’র প্রতিনিধি মোঃ মহসিন খান, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দখিনের সময় প্রতিনিধি মোঃ মেহেদী হাসান, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ ও দৈনিক দখিনের খবরের বিশেষ প্রতিনিধি মোঃ লিটন খান, দৈনিক আজকের বরিশাল প্রতিনিধি মোঃ কামাল হোসেন লিটন, অনলাইন দৈনিক সবুজ বাংলা’র সম্পাদক আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech