লাগাতার দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিচ্ছে বিএনপি নেতারা

ডেস্ক রিপোর্ট:

জনগণের মধ্যে কোন আবেদন তৈরি করতে না পেরে অথবা জনস্বার্থে কোন রাজনৈতিক কর্মসূচী গ্রহণ না করে বিএনপি নেতারা জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যুতে লাগাতারভাবে দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিয়ে চলছে, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার এক বিবৃতিতে নির্বাচন কমিশন ও সার্চ কমিটি নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্র ও মিথ্যাচার ছাড়া বিএনপির কোন রাজনৈতিক ভিত্তি নেই। হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত বিএনপি তার রাজনৈতিক নীতির উত্তরাধিকার পরিত্যাগ করতে পারেনি। বরং অপরাজনীতির হাতিয়ারগুলোকে শাণিত করে বিএনপি গণতন্ত্রের বিরুদ্ধে কৌশল গ্রহণ করছে এবং জাতিকে বিভ্রান্ত করে চলছে।

তিনি আরও বলেন, একটি স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে সার্চ কমিটি কাজ করে যাচ্ছে। সার্চ কমিটির সদস্যরা তাদের নৈতিক ও আইনগত দায়িত্ব পালনের মধ্য দিয়ে একটি স্বাধীন, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে সক্ষম হবে।

বিএনপি নেতাদের মুখে নির্বাচন ও গণতন্ত্র নিয়ে কথা জনগণের কাছে ব্যঙ্গাত্মক বলে মনে হয় মন্তব্য করে ওবায়দুল কাদের জানান, গণতন্ত্রের নিখাদ শত্রু বিএনপি যতই পোশাকি গণতন্ত্রের আবরণে ছদ্মবেশ ধারণ করে নিজেদের লুকানোর চেষ্টা করুক না কেন, জাতির কাছে তাদের স্বরুপ অনেক আগেই উন্মোচিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *