বরিশালে গণতন্ত্র হত্যার কালো দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

শামীম আহমেদ:

বাকশাল-গণতন্ত্র হত্যার কালো দিবস উপলক্ষে মহানগর,দক্ষিণ জেলা বিএনপি,উত্তর জেলা বিএনপি ও জেলা ছাত্রদলের আয়োজনে পৃথক পৃথকভাবে আজ বৃহস্পতিবার (২৭ই) জানুয়ারী মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিকালে বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক এ্যাড, আলী হায়দার বাবুল, মহানগর আহবায়ক কমিটির সদস্য সাবেক মহানগর বিএনপি সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, সদস্য ও সাবেক বিসিসি প্যানেল মেয়র আলতাফ মাহমুদ সিকদার, সাবেক কাউন্সিলর ও মহানগর সদস্য হাবিবুর রহমান টিপু, সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, জুলহাস উদ্দিন মাসুদ, সাইফুল আলম দিপু,মঞ্জুরুল হক জিসান,এ্যাড, হুমাউন কবির মাসুদ, মোঃ আল আমিন,জাহিদুর রহমান রিপন,ইয়াসিন আরাফাত, ও মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু প্রমুখ। এসময় নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি ও দলীয় অ ঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পূর্বে দলীয় কাযলয়ে বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আয়োজনে কালো দিবস ও গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়। বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক কমিটির আহবায়ক এ্যাড, মজিবর রহমান নান্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব এ্যাড, আকতার হোসেন মেবুল, এ্যাড, ণাজিম উদ্দিন আহমেদ পান্না, জেলা কৃষক দল আহবায়ক এইচ এম মহসিন আলম, রফিকুল ইসলাম সেলিম, আলহাজ্ব নুরুল আমিন, জিয়াউল হাসান জুয়েল প্রমুখ।

এছাড়া সকাল ১১টায় দলীয় কার্যলয়ের ৩য় তলায় একই কর্মসূচি পালন করে বরিশাল উত্তর জেলা বিএনপি। উত্তর জেলা আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ শহিদুল্লাহর সভা পতিত্বে এখানে বক্তব্য রাখেন সৈয়দ রফিকুল ইসলাম লাবু,গিয়াস উদ্দিন দিপেন,জেলা কৃষকদল আহবায়ক এইচ,এম মহসিন আলম, সাধারন সম্পাদক সফিউল আলম সাফরুল সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অণ্যদিকে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক কামরুল হাসানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *