সোমবার, ২৩ মে ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

খালেদা জিয়া ও ফখরুলের দ্রুত রোগমুক্তি কামনা তথ্যমন্ত্রীর

খালেদা জিয়া ও ফখরুলের দ্রুত রোগমুক্তি কামনা তথ্যমন্ত্রীর

খালেদা জিয়া ও মির্জা ফখরুলের দ্রুত রোগমুক্তি কামনা করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার বিকেলে শীতবস্ত্র বিতরনের এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ঢাকা ১৮ এর সংসদ সদস্য হাবিব হাসানের উদ্যোগে উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে দুর্গত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের রাজনীতি জনগণের জন্য, অন্যদিকে বিএনপির রাজনীতি শুধু খালেদা জিয়ার স্বাস্থ্য আর তারেক জিয়ার শাস্তি নিয়ে। তাদের কথা, খালেদা জিয়ার স্বাস্থ্য শুধু বিদেশে নিলেই ভালো হবে। অথচ এর আগেও তিনি দেশের ডাক্তারদের চিকিৎসাতেই ভালো হয়েছেন। এবারও তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তিনি এখন কেবিনে এসেছেন। আমি এজন্য ডাক্তারদের ধন্যবাদ জানাই এবং প্রার্থনা করি তিনি সহসাই সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফিরে যান। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবেরও দ্রুত সুস্থতা কামনা করি।

তিনি বলেন, খালেদা জিয়াকে বিদেশে নিতে বিভিন্ন জায়গায় সমাবেশের নামে মারামারি করছে বিএনপি। যে দল নিজেদের কর্মসুচিতে শৃঙ্খলা রাখতে পারে না তারা দেশ পরিচালনার দায়িত্ব পেলে মানুষ দেশ ছেড়ে পালাবে। বিএনপি জামায়াত আবার দেশ পরিচালনার সুযোগ পেলে দেশ জঙ্গীবাদের অভয়ারণ্য হবে। এ সময় বিএনপিকে নতুন ধারার রাজনীতির আহ্বান জানান তথ্যমন্ত্রী।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech