সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

সুজনের ডাকে সাড়া দেননি আইভী-তৈমুরসহ ৪ মেয়র প্রার্থী

সুজনের ডাকে সাড়া দেননি আইভী-তৈমুরসহ ৪ মেয়র প্রার্থী

সুশাসনের জন্য নাগরিক বা সুজনের ডাকে জনগণের মুখোমুখি বিষয়ক আলোচনা সভায় সাড়া দেননি আইভী-তৈমুরসহ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা চার মেয়র প্রার্থী।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে মেয়র প্রার্থীদের সঙ্গে জনগণের মুখোমুখি বিষয়ক এক আলোচনা সভার আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক-সুজন। রবিবার সন্ধ্যায় নগরীর রাসেল পার্কের মুক্তমঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থীসহ মোট চার প্রার্থী আলোচনায় অংশ না নেয়ায় তাদের ছাড়াই ইসলামী আন্দোলন আর খেলাফত মজলিশসহ তিন মেয়র প্রার্থীর উপস্থিতিতে জনগণের মুখোমুখি বিষয়ক অনুষ্ঠানটি করা হয়।

আলোচনায় চিকিৎসা, আবর্জনা, শিক্ষা ও মাদকসহ বিভিন্ন বিষয়ে কাজ করতে মেয়র প্রার্থীদের কাছে সমস্যা তুলে ধরেন সাধারণ ভোটাররা। নাগরিক সুবিধা নিশ্চিত করার পাশাপাশি এসব বিষয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন উপস্থিত থাকা মেয়র প্রার্থীরা।

এ সময় নারায়ণগঞ্জের পরিবেশ রক্ষা করতে হলে শীতলক্ষ্যা নদী কে বাঁচাতে হবে বলে জানান সুজনের নির্বাহী সদস্য তোফায়েল আহমেদ। বিনা সুদে ঋণ দেয়ার পাশাপাশি স্বল্প আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প বাস্তবায়ন করার প্রতিশ্রুতি দেন খেলাফত মজলিসের মেয়র প্রার্থী। এছাড়াও আরেক মেয়র প্রার্থী বলেন নগরকে সুন্দর পরিবেশে গড়ে তোলার কথা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৬ই জানুয়ারি নারায়ণগঞ্জে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব আসবে এমনটাই প্রত্যাশা নগরবাসীর।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech