বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৪৬ অপরাহ্ন

বরিশালে সিটি মেয়রের উদ্যোগে অসহায়দের ৫৫ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান

বরিশালে সিটি মেয়রের উদ্যোগে অসহায়দের ৫৫ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান

বরিশালের অস্বচ্ছল নাগরিকদের সহায়তার অংশ হিসেবে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ ৪৬১ জন অসহায়দের মাঝে ৫৫ (পঞ্চান্ন) লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করেছেন।
 আজ ২ ডিসেম্বর ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৪ বছর পূর্তি উপলক্ষে এ্যানেক্স ভবন প্রাঙ্গনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে আর্থিক সহায়তার পাশাপাশি শারিরীক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং কর্মক্ষম নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।
এসময় বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
আজ এই আর্থিক সহায়তায় বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, প্রবিন আওয়ামী লীগের নেতা কর্মী, শিক্ষক সহ আর্থিকভাবে অসহায় মানুষদের অন্তর্ভুক্ত করা হয়। চিকিৎসা সহায়তা, সন্তানের পড়াশুনা, পারিবারিক অচ্ছলতা, প্রতিবন্ধীসহ অস্বচ্ছল নাগরিকদের সহায়তা করা হয়।
উল্লেখ্য, এর আগেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনসহ বিভিন্ন সময়ে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ অসহায় গরীব মানুষদের চিকিৎসা, কর্মহীন মানুষ, বিবাহযোগ্য কন্যা সন্তানকে বিয়ে প্রদান, পড়াশোনার ব্যয়সহ নানা প্রয়োজনে আর্থিক সহায়তা প্রদান করেছেন।




Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech