অবৈধ সরকার বেগম খালেদা জিয়াকে সু-চিকিৎসায় বাধাগ্রস্থ করছে – সাবেক এমপি ফরহাদ

শামীম আহমেদ ॥

কেন্দ্রীয় বিএনপি নির্বাহী সদস্য ও সাবেক (এমপি) মেজবা উদ্দিন ফরহাদ বলেন, সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় তাকে শুধু সাজাই দেয় নাই।

বগম জিয়াকে জেলের ভিতর অমানষিক নির্যাতন করার মাধ্যমে তাকে পঙ্গু করে দিয়ে নিজের পথের কাটা সতাতে চেয়েছিলেন এই অবৈধ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

এখন আবার সরকার দেশনেত্রীকে বিদেশের সু-চিকিৎসা পাওয়া থেকে বঞ্চিত করে হত্যা করার পায়তারা করে যাচ্ছে। শেখ হাসিনা ভালো করেই যানে খালেদা জিয়াকে যতদিন বন্দি করে রাখা যাবে ততদিনই তার গদি অক্ষত থাকবে।

আজ (১৬ই) অক্টোবর বিকালে জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল আয়োজিত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র রোগ-মুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যতে তিনি একথা বলেন।

জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জে.এম.আমিনুল ইসলাম পিনের সভাপতিত্বে দোয়া-মোনাজাত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকদল সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আওয়াল,সহ-সভাপতি জাহিদুল ইসলাম সমির,ইকবাল হোসেন শামীম,যুগ্ম সম্পাদকরবিউল আওয়াল শাহিন,নিজামুর রহমান নিজাম,বিপ্লব হাওলাদার,আকতারুজ্জামন সাব্বির,তাজবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ,সহ-সাধারন সম্পাদক আসাদুজ্জামান সজল,সাইদুর রহমান,নাইমুল ইসলাম প্রিন্স ও আল-আমিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন উত্তর জেলা সহ-সভাপতি ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু সহ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *