কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন করেন মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ্

গৌরনদী প্রতিনিধি:
বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ডিগ্রি কলেজের চার তলা বিশিষ্ট নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) ও বরিশাল-১ আসনের এম.পি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ। গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে উদ্বোধন করেন তিনি।

কলেজের গভনিংবডির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচ.এম জয়য়নাল আবেদিন হাওলাদার, পৌর আওয়ামী লীগ সভাপতি মনির হেসেন মিয়া, বি.আর.ডি.বি সভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আনিচুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা মামুন মোল্লা, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভুইয়া, সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান দীপ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেষে ফাতেহা ও দুরুদ শরীফ পাঠ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সহ সকল শহীদের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *