৬নং ওয়ার্ডে পাষন্ড স্বামীর অত্যাচারে রক্তাক্ত গৃহবধু

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর ৬ নং ওয়ার্ড কশাইখানা (হাটখোলা) এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীকে হত্যার চেস্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে পাষন্ড স্বামীর বিরুদ্বে। হামলার শিকার গৃহবধূ মোসামৎ ময়না বেগম সাংবাদিকদের জানান, ইসলামী শরিয়া অনুযায়ী আমার সাথে  মান্নান শেখের পুত্র ফল ব্যাবসায়ী (আড়ৎদার) রুমন শেখের বিয়ে হয়। এর পরে রুমন শেখ পূনরায় আমার চাচাতো বোন মিতু বেগমকে বিয়ে করেন। এর পর থেকেই আমার স্বামী আমাকে ভিবিন্ন সময় শারিরিক ও মানুষিক অত্যাচার চালায়। শুধু তাই নয় ময়না বেগমের বাবার বাড়ির পরিবারের সাথে খারাপ ব্যাবহার করা হতো বলে জানান ময়না বেগম।

এদিকে ময়না বেগমের পিতা শুক্কুর খাঁ ময়না বেগমের সুখের কথা চিন্তা করে রুমনকে তার ২য় স্ত্রীকে ছেড়ে দিতে অনুরোধ করে। এবং ২য় স্ত্রীকে ছাড়তে যদি টাকার প্রয়োজন হয় তাও বহন করার কথা জানান ময়নার পিতা। তার কথা মতো টাকা নিয়ে ২য় স্ত্রীকে ডিভোর্স দেয় স্বামী রুমন শেখ। তবে ২য় স্ত্রী মিতু বেগমকে ডিভোর্স দেওয়ার বেশ কিছুদিন পরে রুমন শেখ পূনরায় মিতু বেগমকে বিয়ে করেন। এর পরে প্রায় সময় রুমনের সাথে ১ম স্ত্রী ময়না বেগমের সাথে পারিবারিক কলহ চলতেই থাকে। এমনকি ১ম স্ত্রী ময়না বেগম বলেন যে তার স্বামী ২য় বিয়ে করার পর থেকে আমার ৩ ছেলে-মেয়ে তো দুরের কথা, আমার দিকেও তার কোন খেয়াল নেই। সে আমার কোন বরন-পোষনের দায়িত্ব নেওয়া বন্ধ করে দিয়েছে তাও অনেকদিন আগে থেকে।

এদিকে ২৮ আগষ্ট (শনিবার) সকাল ১১টার দিকে  রুমন শেখ ২য় স্ত্রীর সাথে যেখানে থাকে সেখানে ১ম স্ত্রী ময়না বেগম তার বরন-পোষন কেন দিচ্ছেনা ? কোন খোজঁ-খবর না নেওয়ার বিষয়ে জানতে গেলে কথা কাটির শুরু হয়। এক পর্যায় ১ম স্ত্রী ময়না বেগমকে তার ছেলে-মেয়েদের সামনে বসেই অতকৃত বাভে লোহার ভারী বস্তুু দিয়ে হামলা চালায় স্বামী রুমন বেগম ও তার ২য় স্ত্রী মিতু বেগম।  যাতে করে প্রচন্ড ফুলা যখম দেখা দেয় ময়না বেগমের শরিলে। গুরুতর অবস্থায় আহত ময়না বেগমকে পরে থাকতে দেখে স্থানীয়দের সহায়তায় পরিবার উদ্বার করে প্রাথমিক চিকাৎসা দেয়। তার অবস্থা বেশি খারাপ দেখায় তাকে (ময়না বেগমকে) দ্রুত বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়। সংশ্লিষ্ট চিকৎসক জানায় ময়না বেগমের মাথা সহ শরিলের ভিবিন্ন স্থানে গুরুতর যখম হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত হামলার শিকার ময়না বেগমের পরিবার থেকে এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *