বরিশালে ভন্ড ফকির দুই ভাইকে জেলহাজতে প্রেরণ

শামীম আহমেদ ॥ বরিশালের হিজলায় জিন ছাড়ানোর নামে রাসেল ঘরামী (৩০) নামের এক কৃষককে গলা টিপে হত্যার ঘটনায় আটককৃত ভন্ড ফকির দুই সহদরের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
জেলার হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার বলেন, নিহত রাসেলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি দুই ভন্ড ফকির উপজেলার গৌরবদী ইউনিয়নের বিছর গ্রামের জামাল শেখের পুত্র ইসমাইল শেখ ও ইমরান শেখের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।
এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর মেমানিয়া গ্রামের আলমগীর ঘরামীর পুত্র দুই সন্তানের জনক রাসেল ঘরামী সম্প্রতি সময়ে অস্বাভাবিক আচরণ করছিলেন। পরিবারের সদস্যদের ধারণা ছিলো রাসেলকে জিনে ধরেছে। তাই জিন ছাড়াতে সোমবার বিকেলে ইসমাইল শেখ ও ইমরান শেখ নামের দুইজন ফকির আনা হয়। তারা জিন ছাড়াতে গিয়ে রাসেলের গলা টিপে ধরেন। এতে রাসেল নিস্তেজ হয়ে পরলে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী টেকেরহাট বাজারের এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
সূত্রমতে, রাসেলের মৃত্যুর খবর পেয়ে স্থানীয়রা উত্তেজিত হয়ে দুই ভন্ড ফকিরকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোর্পদ করেন। এ ঘটনায় নিহত রাসেলের পিতা আলমগীর ঘরামী বাদি হয়ে সোমবার রাতে আটককৃতদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *