ভোট চুরির রাজনীতি বিশ্বাস করি না- সাদিক

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ তিনি নিজেও বসে নেই।
নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছেন ততই গনসংযোগ লিফলেট বিতরন,উঠান বৈঠকের পাশাপাশি নির্বাচনের জন্য কর্মী সভার কাজ চালিয়ে যাচ্ছেন।
বরিশাল সিটি নির্বাচনে দু’জন তরুন মেয়র প্রার্থী রয়েছে একজন বাসদের মনিষা চক্রবর্তী অপরজন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নগরবাশীর কাছের ও মনের মানুষ হিসাবে নিজেকে চিহ্নিত করতে সক্ষম হয়েছে।
গনসংযোগ কালে তিনি বলেন ধানের শীষের প্রার্থী মজিবর রহমান সরোয়ার নির্বাচনে সুষ্ঠ ভোট নিয়ে প্রশ্ন তুলেছেন।
তাই তিনি নিজে তার নিজ কেন্দ্রে ইভিএম পদ্বতির ভোট প্রদানের জন্য দরখাস্ত করেছেন।
এছাড়া সাদিক আবদুল্লাহ্ বলেন ধানের শীষ প্রার্থী মজিবর রহমান সরোয়ার সে নিজেই তার দলের মধ্যে গ্রহন যোগ্যতা হারিয়ে দিশেহারা হয়ে প্রতিপক্ষের উপর দোষ চাপিয়ে নিজের সমস্যা আড়াল করার চেষ্টা করছেন।
তিনি বলেন বরিশালে সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচন হবে এখানে কোন ভোটারদের ভয়ের কোন কারন নেই।
আমি ভোটের রাজনীতিতে বিশ্বাষ করি ভোট চুরির রাজনীতি বিশ্বাষ করি না যা অতিতে তারা মানুষের ভোটের অধিকার হরন করেছে।
পরে তিনিও তার নির্বাচনী দিনব্যাপি গনসংযোগ সহ বিকাল থেকে রাত পর্যন্ত ৮,১৪,২২ ও নং ওয়ার্ড সহ বিভিন্ন ওয়ার্ডে গন সংযোগ ও উঠান বৈঠক করেন।
এছাড়া নৌকার সমর্থনে নগরীতে বাবুগঞ্জ-মুলাদীর জন প্রিয় আওয়ামীলীগ নেতা ও কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানুর রহমান সহ বিভিন্ন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারা নগরীতে গন সংযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *