মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দূর্ঘটনায় নিহত ১ কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন করেন মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ্ কারাবন্দি খাদিজার নতুন জীবনের সূচনায় সেলাই মেশিন বিতরণ করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বরিশালে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এ্যাডভোকেসি এন্ড ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বরিশালে দুস্থ অসহায় মানুষের মাঝে সহায়তার চেক বিতরণ আমতলী মাছ ও কাচা বাজার আধুনিকায়ন অবকাঠামোর উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মদিনে বঙ্গবন্ধু পরিষদ বরিশাল মহানগরের কর্মসূচি ৭ দফা দাবিতে তালতলীতে তাপবিদ্যুৎ কেন্দ্রের তিন হাজারের অধিক শ্রমিকদের মানববন্ধন, বিক্ষোভ, কর্মবিরতি ভোলায় মহানবীকে নিয়ে কটূক্তিকারীর সর্বোচ্চ শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান সামাজিক নিরাপত্তা সেবার মান উন্নয়নে ভোলায় নাগরিক সংলাপ
ভোলায় ৫ দিনে ৮০৬ জনের জরিমানা, জেল ১৭ জনের

ভোলায় ৫ দিনে ৮০৬ জনের জরিমানা, জেল ১৭ জনের

ভোলায় স্বাস্থ্য বিধি না মানা ও লকডাউনের বিধিনিষেধ ভঙ্গ করায় এ পর্যন্ত ৭৭৭টি মামলায় ৮০৬ জনকে ৭ লক্ষ ৮০ হাজার ৫৫০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ১৭ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

কঠোর বিধিনিষেধের পঞ্চম দিন সোমবার সকাল থেকে শহরের গুরুপ্তপূর্ণ পয়েন্টে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, নৌ-বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), কোস্টগার্ড ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল দিতে দেখা গেছে।

এছাড়াও চেকপোস্ট ও পুলিশের টহল রয়েছে। পাঁচ দিনে ধরে গণপরিবহন বন্ধ রয়েছে। নেই জানজট, ভিড় কিংবা জনসমাগম না থাকায় রাস্তা ফাঁকা ছিল। এদিকে স্বাস্থ্য বিধি না মানা, সামাজিক দুরত্ব বজায় না রাখা ও লকডাউনের শর্ত ভঙ্গ করায় সোমবার ৬৭ জনকে ৭৬ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়া ১ জনকে তিন দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান জানান, লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৯টি মোবাইল কোর্টের মাধ্যমে রবিবার ৬২টি মামলায় ৬৭ জনকে ৭৬ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়া ১ জনকে ৩ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। ভোলায় গত ৫ দিনে ৮৬টি মোবাইল কোর্টের মাধ্যমে ৭৭৭টি মামলায় ৮০৬ জনকে ৭ লক্ষ ৮০ হাজার ৫৫০টাকা জরিমানা এবং ১৭ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech