বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

নৌকা বিরোধী  ষড়যন্ত্রকারীরা কখন আ’লীগের হতে পারে না-তালুকদার মোঃ ইউনুস

নৌকা বিরোধী  ষড়যন্ত্রকারীরা কখন আ’লীগের হতে পারে না-তালুকদার মোঃ ইউনুস

বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,  বরিশাল-১ ও ২ নং আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা  অ্যাডভােকেট তালুকদার মােঃ ইউনুস বলেছেন , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছয় দফা ছিলো বাংলাদেশের রাজনীতির ইতিহাসে একটি ঐতিহাসিক এবং গুরুত্বপূর্ণ ঘটনা। কেননা এই ছয় দফা ছিল বঙ্গবন্ধুর আজীবন সংগ্রামের চিন্তার ফসল। নিপীড়িত, অধিকার বঞ্চিত বাঙালির আত্মঅধিকার ও আত্ননিয়ন্ত্রণ প্রতিষ্ঠার লক্ষ্যে তিনি ছয় দফা প্রস্তুত করেছিলেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের উদ্দেশ্যে তালুকদার মোঃ ইউনুস বলেন, নৌকা হলাে স্বাধীনতার প্রতিক, বিজয়ের প্রতিক, উন্নয়নের প্রতিক। আর নৌকার বিজয় মানেই জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের বিজয়,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিজয় । তাই নৌকা বিরোধী অপশক্তি ও ষড়যন্ত্রকারীরা কখনো আওয়ামী লীগের  হতে পারে না। তারা আওয়ামী লীগ করার কোন অধিকার রাখে না।
তিনি আরো বলেন, সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নৌকা বিরোধী  অপশক্তি ও  ষড়যন্ত্র কে প্রতিহত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করার আহ্বান জানান। তাই দেশের ধারাবাহিক  সার্বিক উন্নয়নের ন্যায় হিজলা উপজেলার উন্নয়নের ধারা  অব্যাহত রাখতে আগামী ২১ জুন গুয়াবাড়িয়া,হরিনাথপুর, মেমানিয়া ও বড়জালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কা বিজয়ের কোন বিকল্প নেই।
শনিবার (১২ জুন) বিকেলে গতকাল বিকেলে হিজলা উপজেলার হরিনাথপুর, মেমানিয়া,  বড়জালিয়া ইউনিয়নে পৃথক পৃথক আয়োজিত বঙ্গবন্ধু বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক   ৬ দফা ও মুজিব শতবর্ষ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।
হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু শিকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক  সভাপতি ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি   অ্যাডভোকেট অ্যাডভোকেট আফজালুল করীম,জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুনসুর আহমেদ,বরিশাল  জেলা আওয়ামী লীগের উপ- প্রচার সম্পাদক অ্যাডভোকেট মিলন ভুঁইয়া,কেন্দ্রীয় আওয়ামী লীগের আর্ন্তজাতিক উপ- কমিটির সদস্য সৈয়দ মনির হোসেন, জেলা পরিষদ সদস্য ও কাজিরহাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান মিয়া, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইকবাল মাতুব্বর,  হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো আনোয়ার হোসেন,  হরিনাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল লতিফ খান, মেমানিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত ডাক্তার  মোঃ অলিউদ্দিন তালুকদার ও বড়জালিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এনায়েত হাওলাদার, গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী  অধ্যাপক শাহজাহান তালুকদার ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাইনুদ্দিন ডিপটি  সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ,সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে দিনভর হিজলা  উপজেলার গুয়াবাড়িয়া,
হরিনাথপুর, মেমানিয়া ও বড়জালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে পথসভা, গণসংযোগ  করেন  অ্যাডভােকেট তালুকদার মােঃ ইউনুস।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech