অসহায়দের বাড়িতে বাড়িতে ত্রান পৌঁছে দিচ্ছেন নলছিটির ইউএনও

আরিফুর রহমান, নলছিটি।।
সারা দেশে করোনাভাইরাসে জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ, অভাব-অনটন। এর থেকে নলছিটিবাসীকে রক্ষা করতে সরকারের নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়নে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার।কারো ঘরে খাবার না থাকলে খবর পেয়ে গ্রামগঞ্জে ত্রাণ নিয়ে ছুটে যান ওই কর্মকর্তা।

বুধবার (৫ মে) বিকেলে উপজেলার কুলকাঠি ইউনিয়নের সরই গ্রামে অসহায়, হতদরিদ্র, কর্মহীন পরিবারের মধ্যে নিজস্ব গাড়িতে করে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে হাসি ফুটিয়েছেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন কুমার খরাতি উপস্থিত ছিলেন।

কুলকাঠি ইউনিয়নের সরই গ্রামের মৃত হেমায়েত হাওলাদারের স্ত্রী খাদিজা বেগম ও মৃত আঃ কুদ্দুস মোল্লার স্ত্রী কোহিনুর বেগম জানান,আমাদের পরিবারে আয় করার মত কেউ নাই।ইউএনও স্যার আমাদের সমস্যার কথা শুনে নিজেই খাদ্যসামগ্রী নিয়ে আমাদের বাড়িতে হাজির হয়েছেন। এই সময়ে আমাদের অনেক উপকার হবে। আমরা তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এ বিষয়ে ইউএনও রুম্পা সিকদার জানান,বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা বাসায় পৌঁছে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *