পিরোজপুরে জেলেকে পিটিয়ে হত্যা

পিরোজপুর ভান্ডারিয়া জাল ফেলাকে কেন্দ্র করে পরেশ হাওলাদার ৬০ নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছেন। নিহত পরেশ হাওলাদার ওই গ্রামের সখানাথ হাওলাদারের ছেলে। এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের নির্মল হাওলাদার (৬৫) ও তার ছেলে সুব্রতা হাওলাদার (২৫)-কে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ ও নিহত পরিবার থেকে জানা যায়, রবিবার রাত সোয়া নয়টার দিকে স্থানীয় পশারীবুনিয়া নাথপাড়া জুগির খালে জাল পাততে যায় নির্মল হাওলাদার, ছেলে সুব্রতা হাওলাদার ও স্থানীয় নারায়ন মিস্ত্রী। ওই একই স্থানে জাল পাতেন পরেশ হাওলাদার। এসময় পরেশ ওই তিনজনকে সেখানে জাল পাততে নিষেধ করেন। এতে তিনজন ক্ষিপ্ত হয়ে জেলে হাওলাদারকে মারধর করলে তার মৃত্যু হয়।
নিহতের চাচাতো বোন মিতু জানান, বাকবিতন্ডা শুনে আমি ঘরের সামনে গেলে দেখি আমার চাচাতো ভাই পরেশ দৌড়ে বাড়ির ভিতরে এসে বলে আমাকে ধর ওরা আমাকে মেরে ফেলবে। এসময় তার পেছন দেখি নারয়ন ও সুব্রতা। নারয়নের হাতে তখন লাঠি ছিল।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান এ ঘটনায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *