জনগন যাকে খুশি তাকে ভোট দেবে- সাদিক

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি নির্বাচনে সুষ্ঠ ও নিরপক্ষভাবে জনগন যাকে খুশি তাকে ভোট দেবে ৩০ই জুলাই জনগনের ভোট উৎসব হবে। বরিশালের জনগন উৎসবমূখর পরিবেশে বরিশালের উন্নয়নের বিবেচনা করে যাকে খুশী তাকে দেবে এখানে আমাদের পক্ষ থেকে কারো ভোটের অধিকার হরন করা হবে না।
আসন্ন ৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবীতে ইভিএম চালুর দাবী জানিয়ে আবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনিত মেয়র প্রার্থী বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তার নিজ ওয়ার্ড ১৯ নং এর দুটি কেন্দ্র জগদিস স্বরস্বতী গার্লস স্কুল ও সরকারী বরিশাল কলেজে ইভিএম চালুর দাবী জানান তিনি। বরিশাল নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন অফিসার বরাবরে সাদিক আবদুল্লাহর পক্ষে আজ বিকেল সাড়ে ৪ টায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের স্বাক্ষরিত একটি আবেদন পত্র জমা দেয়া হয়। আবেদনের ব্যাপারে সাদিক আবদুল্লাহ জানান আসন্ন বরিশাল সিটি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মজিবুর রহমান সরোয়ার বিভিন্ন সময়ে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবেনা বলে মিথ্যাচার করে আসছেন। বিগত দিনে সংসদ সদস্য, মন্ত্রী পদমর্যাদা, বরিশাল সিটি মেয়র ও হুইপ থাকা কালীন সময়ে সরোয়ারসহ বিএনপি সমর্থিত মেয়রদের কোন উল্লেখ্য যোগ্য উন্নয়ন বরিশালবাসীর চোখে না পরায় বর্তমানে তারা অনেকটা জন বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এ কারনেই জনবিচ্ছিন্ন এ নেতা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবেনা বলে জনগনকে ভুল ও মিথ্যাচার করে বিভ্রান্ত ছড়াচ্ছেন । কিন্তু আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করেন। প্রধানমন্ত্রী জনগনের রায়কেই সর্বোচ্চ বলে বিবেচনা করেন। বরিশালের মানুষের ভালবাসায় তাদের পাশে থেকে নগরবাসীকে সর্বোচ্চ সেবা দেয়াই আমার প্রধান কাজ। এ কারনেই বরিশাল সিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার লক্ষ্যে নির্বাচন কমিশনের কাছে আমি আমার বাসার কাছের নিজ ওয়ার্ডের দুটি ভোট কেন্দ্র ইভিএম এর আওতায় আনার দাবী জানিয়েছি। আমি জনগনের ভোটের মাধ্যমেই নির্বাচিত হয়ে বরিশালের মানুষের পাশে থেকে বরিশালকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে চাই।
আজ মঙ্গলবার দিনভর নগরীর বিভিন্নস্থানে গনসংযোগকালে গনমাধ্যমের কাছে এতথ্য তুল ধরেন।সদিক আবদুল্লাহ্ নির্বাচনের দিন সকলকে নির্ভয়ে ভোট কেন্দ্রে আসার আহবান জানান।
এছাড়া নৌকা প্রতীকের সমর্থনে দুপুরে বরিশাল আইনজীবী সমিতির সম্মিলিত আওয়ামী আইনজীবী পরিষদ ও নগরীর ১৭নং ওয়ার্ডে আওয়ামীলীগ নেতৃবৃন্দ সাবেক পৌর প্যানেল মেয়র নিজামুল ইসলাম নিজামের নেতৃত্বে ভোট প্রার্থনা করে প্রচার প্রচারনা চালান্
অন্যদিকে কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্যরা নগরী গন সংযোগ করে সাদিক আবদুল্লাহ্’র জন্য ভোট প্রার্থনা করেন ও বরিশালের উন্নয়নের পথ বাধাগ্রস্থ না করার ও আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *