রবিবার, ১৩ জুন ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুয়াকাটায় অবরোধ চলাকালীন সমুদ্রে মাছ ধরার অপরাধে ১৮ জন জেলেকে  আটক করছে নৌ পুলিশ নৌকা বিরোধী  ষড়যন্ত্রকারীরা কখন আ’লীগের হতে পারে না-তালুকদার মোঃ ইউনুস বরিশালে নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা স্বাস্থ্য ও সামাজিক নিরাপত্তা খাতে বিনিয়োগ বৃদ্ধির দাবীতে বরিশাল মানববন্ধন ও সমাবেশ বেইজিং প্ল্যাটফরম ফর একশন +২৫ পর্যালোচনা এন্ড ফলোআপ কর্মশালা বরিশালে বিষপানে তরুনের আত্নহত্যার চেষ্টা সর্বহারা অধ্যুষিত গৌরনদীর সরিকল ইউনিয়নে কেন্দ্র দখলের পায়তারা আমতলীতে নির্বাচনী সহিংসতা । দু’চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের হামলায় আহত- ১৩ সংসারের ভার আমতলীর শিশু শ্রমিক নুর জামালের কাঁধে ভিজিএফ’র চাল পেল আমতলীর সাড়ে ছয় হাজার জেলে
ঝালকাঠিতে উপজেলা নির্বাচনে প্রার্থী হচ্ছেন রাজ্জাক সেলিম

ঝালকাঠিতে উপজেলা নির্বাচনে প্রার্থী হচ্ছেন রাজ্জাক সেলিম

আরিফুর রহমান, আরিফ: আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাবেক জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান সৈয়দ রাজ্জাক সেলিম। আজ ১৬ই ফেব্রুয়ারি শনিবার দুপুরে শহরের ফাতেমা কনভেনশন সেন্টারে ঝালকাঠি সদর উপজেলার ১০ ইউনিয়নের দলীয় নেতা কর্মীদের নিয়ে মতবিনিময় সভা করে তিনি প্রার্থী হবার বিষয়টি নিশ্চিত করেন।

সৈয়দ রাজ্জাক সেলিম জেলা আ’লীগের সহসভাপতি ও সমাজসেবামূলক সংগঠন ফাতেমা আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান। ২০০৯ সালের নির্বাচনে তিনি বিপুল ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খানকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এরপরে ২০১৪ সালের উপজেলা নির্বাচনে তিনি দলীয় সিদ্ধান্তে নির্বাচন করা থেকে বিরত থাকেন।

সৈয়দ রাজ্জাক সেলিম বলেন, এলাকার মানুষের দাবীর প্রেক্ষিতেই এবারে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এ ক্ষেত্রে দল থেকে মনোনয়ন পেলেও নির্বাচন করবো আর না পেলেও নির্বাচন করবো। তিনি বলেন, বার বার এলাকার মানুষের দাবী আমি উপেক্ষা করতে পারিনা।

উল্লেখ্য সৈয়দ রাজ্জাক সেলিম বিগত ১৫ বছর যাবৎ ঝালকাঠি সদর উপজেলার অসহায় ও দরিদ্র মানুষদের তার ফাউন্ডেশনের মাধ্যমে সহয়তা করে আসছেন। তিনি এলাকার অসুস্থ দরিদ্র রোগীদের তার খরচে ঢাকা এনে চিকিৎসা করাচ্ছেন, ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তি দিচ্ছেন এবং এলাকার৭-৮শ তালিকাভূক্ত দরিদ্র লোককে প্রতিমাসে ভাতা দিচ্ছেন।

বিগত ১৪ বছর আগে আ’লীগের সদস্য পদ গ্রহন করার পর হতে তিনি দলীয় কার্যক্রমেও সক্রিয় রয়েছেন। ব্যক্তি জীবনে রাজ্জাক সেলিম গালফ ইন্টারন্যাশনালের এমডি এবং ইয়েস কনেস্ট্রাকশনের চেয়ারম্যান। এ সভায় তৃনমুল থেকেআসা উপস্থিত নেতা কর্মী এবংসাধারন মানুষ তাকে চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচনের অনুরোধ জানালে তিনি সকলের প্রস্তাবে রাজি হয়ে আবারো নির্বাচন করার ঘোষনা করেন। দলীয় মনোনয়ন না পেলেও তিনিপ্রার্থী হবেন বলে সাংবাদিকদের নিশ্চিত  করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY Next Tech