ধানের শীষে ভোট চাইতে বরিশালে মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদকঃ ৩০ই জুলাই বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে গনসংযোগ ও প্রচারনায় নেমেই কেন্দ্রীয় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল সিটি নির্বাচনের প্রধান সমন্বয়কারী মির্যা আব্বাস বলেছেন, বরিশাল সিটি নির্বাচনে নির্বাচন কমিশন আমাদের ধানের শীষের প্রার্থীর সমর্থকদের সাথে প্রচারনায় বৈষম্যমূলক আচরন করছে। প্রতিপক্ষ ও সরকার দলীয় নৌকা প্রতীকের নির্বাচন আচরন বিধি ভংগ করে প্রচারনা করছে তাতে কোন বাধা নেই আমাদের ধানের শীষের প্রচারনায় বাধা প্রদান করা হচ্ছে।
তিনি আরো বলেন খুলনা ও গাজীপুরের যে ইতিহাস সৃষ্টি করেছে তারা এখানেও তাই করার চেষ্টা করবে।

আজ মঙ্গলবার বিকালে সিটি নির্বাচনে বিএনপির ধানের শীষের মনেনিত প্রার্থী মজিবর রহমান সরোয়ারকে সাথে নিয়ে গনসংযোগ কালে গনমাধ্যমের কাছে এ অভিযোগ আনেন।

তারা এখনো শহরে গাড়ীতে করে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে আমাদের গাড়ীতে লাগানো পোষ্ঠার খুলে নিচ্ছে।

বরিশাল সিটি নির্বাচনে আমাদের প্রার্থীর সাথে অসহযোগীতামূলক আচরন করা হচ্ছে বন্ধ করার আহবান জানান।

প্রধান নির্বাচন সমন্বয়কারী মির্যা আব্বাস নগরীর জামে কসাই মসজিদে আছর নামাজ আদায় করে গনসংযোগে নামেন।
এরপর তারা নগরীর দক্ষিন চক বাজার, সিটি কর্পোলেশনের মোড়, ফজলুল হক এ্যাভিনিয় সড়ক, কাকলীমোড়, সার্কিট হাউজ মোড়.জিলা স্কুল মোড় সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক গনসংযোগ ও লিফলেট বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ আবুল হোসেন খান, বরিশাল উত্তর জেলা সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান সহ বরিশাল স্থানীয় বিএনপি, জেলা ও মহানগর যুবদল, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল, বরিশাল উত্তর জেলা এিনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা গনসংযোগে অংশ নেয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *