বিএনপির কাউন্সিলর প্রার্থীদের ভয় দেখানোর অভিযোগ করলেন সরোয়ার

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি (ধানের শীষের মনোনিত প্রার্থী কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়র তার নির্বাচনী প্রচারনাকালে গন মাধ্যমকে বলেন, সরকার দলীয় নেতা-কর্মীরা বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনের মাঠ ছেড়ে দেয়ার জন্য ভয়ভীতি দেখানো হচ্ছে।
তিনি বলেন নির্বাচন কমিশনার প্রার্থীদের কাছ থেকে প্রতিপক্ষের বিরুদ্বে অভিযোগ শুনতে চায় তাহলে তারা কি কাজ করছেন।
আমরা বরিশালে একটি সুষ্ট সুন্দর নির্বাচন দেখতে চাই। কিন্তু আমরা কি দেখছি বিএনপির ওয়ার্ডে ওয়ার্ডের মিছিলে বাধা প্রধান,অফিস ভাংচুর করার অভিযোগ করেন তিনি। এভাবে নির্বাচনে প্রতিটি প্রচার-প্রচারনায় বাধা সৃষ্ঠি করা হলে লেভেল-প্লেয়িংভাবে নির্বাচন হবে তা নিয়ে যতেষ্ট সন্দ্রেহ কাজ করছে।
বরিশালে ইসির বলে যাওয়া কথা প্রসঙ্গে মেয়র প্রার্থী সরোয়ার বলেন প্রার্থীদের উপস্থিতিতে যেকথা বলে গিয়েছে তা কতটুকু বাস্তবায়ন হবে তা নিয়েও শঙ্কা কাজ করছে।
আজ মঙ্গলবার সকালে ধানের শীষ প্রতীক প্রার্থী মজিবর রহমান সরোয়ার নগরীর খাদেম হোসেন ক্লিনিক মোড় থেকে গনসংযোগ ও নির্বাচনী প্রচারনা শুরু করেন।
এসময় তার সাথে ছিলেন বরিশাল বিভাগীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড.বিলকিস জাহান শিরিন,কেন্দ্রীয় সদস্য সাবেক সংসদ আবুল হোসেন খান,জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন,বরিশাল মহানগর বিএনপি যুগাম সম্পাদক আনায়রুল হক তারিন সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।
বাংলাবাজার সড়ক, আলেকান্দাসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন।
এছাড়া ধানের শীষের প্রার্থীর পক্ষে নগরীতে গনসংযোগ করেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান,যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল সহ বিশ দলীয় জোটের নেতৃবৃন্দ।
এছাড়া বিকালে নগরীর গ্রিজ্জামহল্লা চকবাজার এলাকায় গনসংযোগ করেন বরিশাল নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক স্থায়ী কমিটির সদস্য মির্যা আব্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *