মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে জানাল কুয়াকাটা প্রেসক্লাব

কলাপাড়া প্রতিনিধি: কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ বেতারের কুয়াকাটা প্রতিনিধি রুমান ইমতিয়াজ তুষারের বিরুদ্ধে ভূমিদস্যু কর্তৃক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার প্রতিবাদ জানিয়েছেন কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকরা। কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এ এম মিজানুর রহমান বুলেটের সভাপতিত্বে শুক্রবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় বক্তারা সাংবাদিক রুমান ইমতিয়াজ তুষারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ ভূমিদস্যু ও প্রতারক শিক্ষক হারুন গাজীকে স্কুল থেকে বহিস্কারের দাবি জানান।

বক্তারা আরো বলেন, হারুন গাজী শিক্ষকতার পরিচয়ে এলাকার সাধারণ মানুষকে নানা ভাবে প্রতারণা করে আসছেন। শিক্ষক হারুন গাজী সমাজে একজন ভূমিদস্যু নামে পরিচিত। হারুন গাজীর নামে এলাকায় প্রতারণার অভিযোগে একাধিক মামলা রয়েছে। প্রতারণা করাই তার কাজ। মামলাবাজ হারুন নামে এলাকায় তিনি পরিচিতি লাভ করেছেন। বর্তমানে সাংবাদিকের বিরুদ্ধে মামলা দিয়ে আবার প্রতারণার আশ্রয় নিয়েছেন। সাংবাদিক তুষারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান উপস্থিত সাংবাদিকরা।

সভায় বক্তব্য রাখেন, কলাপাড়া রিপোর্টার ইউনিটির সাধারণ সম্পাদক জাহিদ রিপন, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ ইসাহাক আলী, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মিরন প্রমুখ। সভায় কলাপাড়া ও কুয়াকাটার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক রুমান ইমতিয়াজ তুষার জানান, ধুলাসার ইউনিয়নের বৌলতলী সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভূমিদস্যু গাজী হারুন রশিদ (৪৭) তার কাছ থেকে জমি দেয়ার কথা বলে সাড়ে পাঁচ লাখ টাকা নেয়। নিজের জমি না থাকলেও অন্যের জমি দেখিয়ে টাকা নিয়ে প্রতারণা করেন। শিক্ষক হারুনকে টাকা ফেরত দেয়ার জন্য চাপ সৃষ্টি করলে আজ কাল দিবে বলে দীর্ঘদিন যাবত প্রতারণা করে আসছে। বর্তমানে টাকা দেয়ার কথা বলে টাকা না দিয়ে উল্টো কলাপাড়া উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে রুমান ইমতিয়াজ তুষারসহ ৪ জনকে আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *