বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৯:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নলছিটি সিটিজেন ফাউন্ডেনের উদ্যোগে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান বানারিপাড়ায় জাসদ নেতা এ্যাড. আনিচুজজামানের দ্বিতীয় দিনের মত অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রান বিতরন অব্যহত আমতলী থানার ওসি তদন্ত মনোরঞ্জন মিস্ত্রীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের বিনামূল্যে বিতরণের জন্য হ্যান্ড স্যানিটাইজার তৈরি করলো যুবকরা বাউফলে ত্রান বিতরণ বাকেরগঞ্জে পথে-প্রান্তরে আদালত, তিনজনকে সাজা ‘হোম কোয়ারেন্টিন’ নৌকায় বাড়ল ব্যাংক লেনদেনের সময় বরিশালে জনসমাগম ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সেনাবাহিনীর টহল দেশের প্রত্যেক উপজেলা থেকে দুজনের নমুনা পরীক্ষা করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

banner728x90

ঢাকায় আসছেন মোদী

ঢাকায় আসছেন মোদী

ইন্টারন্যাশনাল ডেস্ক:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ উপলক্ষে ১৭ মার্চ ঢাকায় আসছেন তিনি।

বুধবার (২৯ জানুয়ারি) ভারতীয় প্রধানমন্ত্রীর দফতরের কর্মকর্তাদের বরাত দিয়ে এ সংবাদ জানায় ভারতীয় সংবাদমাধ্যম।

খবরে জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে নরেন্দ্র মোদী বক্তব্য রাখবেন।

মোদী এমন সময় ঢাকায় আসছেন, যখন সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ), জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি) ও অন্য বিভিন্ন ইস্যুতে ভারতজুড়ে বিক্ষোভ চলছে। বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে ইতোমধ্যেই এ বিষয়গুলোকে ভারতের ‘অভ্যন্তরীণ বিষয়’ বলে মন্তব্য করা হয়েছে।

খবরে বলা হয়, সিএএ ও এনআরসি’র মতো স্পর্শকাতর বিষয় স্বত্ত্বেও মোদীর এ সফর ভারত-বাংলাদেশের সম্পর্কের দৃঢ়তাকে প্রকাশ করছে।




banner728x90

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

banner728x90




© All rights reserved by barishalobserver.Com
Design & Developed BY AMS IT BD