প্রধানমন্ত্রী রান্না করে খাবার পাঠালেন সাকিবের বাসায়

নিজস্ব প্রতিবেদক:

ম্যাচ পাতানোর প্রস্তাব গোপন করায় আইসিসির নিষেধাজ্ঞায় আছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। ক’দিন আগে তিনি বলেন, মানুষ কতটা ভালোবাসেন এখন বুঝতে পারছেন। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমতায় মুগ্ধ হলেন তিনি।

রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিবের বাসায় রান্না করে খাবার পাঠিয়েছেন। এ নিয়ে নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়েছেন সাকিব।

তাতে সাকিব লেখেন, ‘আমি সম্ভবত পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ভালোবাসায় আমি সত্যিই বাকরুদ্ধ। তিনি আজ সকালে নিজের রান্না করা অত্যন্ত সুস্বাদু খাবার পাঠিয়েছেন আমাদের জন্য।’

ক্রিকেটার সাকিব আল হাসানের বাসায় রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সাকিবের ফেসবুক থেকে নেওয়া

সাকিব লেখেন, ‘গতকাল প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে আমার স্ত্রী তার প্রিয় খাবারের কথা বলেছিল। আজ সকালেই প্রধানমন্ত্রী সেগুলো রান্না করে পাঠিয়েছেন। তার এই ভালোবাসায় প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা জানা নেই আমার। প্রধানমন্ত্রীর এই ভালোবাসা সারাজীবন আমার হৃদয়ে গাঁথা থাকবে। আমি সত্যিই খুব ভাগ্যবান।’

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব কন্যা আলাইনা। ছবি: সাকিবের ফেসবুক থেকে নেওয়া

গত বছরের অক্টোবরে সাকিবকে এক বছরের নিষেধাজ্ঞা দিয়েছে আইসিসি। এছাড়া আরও এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা আছে তার। এই সময়ে সাকিব আইসিসির কিছু শিক্ষা কার্যক্রমে অংশ নিচ্ছেন। এছাড়া দেশে বিভিন্ন সামাজিক উদ্যোগে অংশ নিচ্ছেন সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *