বরিশাল জেলা প্রশাসনের উদ্যোগে মাদ্রাসা শিক্ষক শিক্ষার্থীদের সাথে মুজিব ভাবনা বিষয়ক মতবিনিময় সভা

মোঃ শাহাজাদা হীরা:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তুমি অমর হয়ে থাকবে এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আজ ২৩ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টায়। জেলা প্রশাসন বরিশাল এর উদ্যোগে, বাঘিয়া আল আমিন কামিল মাদ্রাসা বরিশাল এর আয়োজনে। মাদ্রাসা প্রাঙ্গণে, মুজিববর্ষে মুজিব ভাবনা বিষয়ক মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা ২০২০ অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার বরিশাল মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার বরিশাল মোঃ আনোয়ার হোসেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিভাগীয় কমিশনারের কার্যালয় বরিশাল জয়দেব চক্রবর্তী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস, সহসভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ বরিশাল জেলা মোহাম্মদ হোসেন চৌধুরী, সঞ্চালনা করেন অধ্যক্ষ বাঘিয়া আল আমিন কামিল মাদ্রাসা বরিশাল মোহাম্মদ আবদুর রবসহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক বৃন্দ অত্র মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা এবং কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। শুরুতেই অতিথিরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও মুজিব বর্ষের মুজিব ভাবনার বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

 

এসময় অত্র মাদ্রাসার শিক্ষার্থীরা তাদের শিক্ষাজীবনে মুজিবীয় ভাবনার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য প্রদান করেন। পরিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *