দশম বারের মতো বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার এম এম মাহমুদ হাসান

আরিফুর রহমান আরিফ :: বরিশাল রেঞ্জের দশম বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন ঝালকাঠি জেলার সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান ।

মানুষের কল্যাণে কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলার রহস্য উদঘাটন ও অপরাধ দমনে একাগ্রভাবে কাজ করে যাওয়ায় তাকে শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পদক প্রদান করা হয়।

রবিবার বরিশাল রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সভাকক্ষে ডিসেম্বর ২০১৯ মাসের মাসিক ও ৪র্থ ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তাকে এ পুরস্কার দেওয়া হয়। তার হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম)।

এসময় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

মাহমুদ হাসান রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হওয়ায় বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম), ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন সহ সকল সহকর্মীদের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান ।তিনি বলেন পুলিশ সুপার মহোদয়ের সার্বিক নির্দেশনায় আমরা ঝালকাঠি জেলার প্রত্যেক পুলিশ সদস্য আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছি। পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে ও সকলের সহযোগিতায় একটি অপরাধমুক্ত ঝালকাঠি গড়াই আমাদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

মাহমুদ হাসান যোগদান করার পর থেকে মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস দমনে কঠোর অবস্থানে । ইভটিজিং, কিশোর গ্যাং, সামাজিক দ্বন্দসহ সমাজের সকল অনাচার নিরসন করে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে শান্তি প্রতিষ্ঠার মাধ্যমে ঝালকাঠি জেলাকে এক অনন্য উচ্চতায় নিয়ে এসেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *